বিএনপির শরিকদের এড়িয়ে চলার কারণ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের মুহূর্ত পর্যন্ত জোট রাজনীতিতে সক্রিয় থাকলেও এখন দুই জোটকে পাশ কাটিয়ে ‘একলা চলো’ নীতিতে চলছে বিএনপি। এতে দলটির নেতাকর্মীরা খুশি হলেও শরিক বিস্তারিত..

মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরও ৪৬ বীরাঙ্গনা

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধে পাকিস্তানি বাহিনী ও তাদের সহযোগীদের হাতে নির্যাতিত আরও ৪৬ বীরাঙ্গনা মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন। এ বীরাঙ্গনাদের মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে সম্প্রতি গেজেট জারি করেছে সরকার। জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) বিস্তারিত..

লবঙ্গতেই কমবে অতিরিক্ত ওজন

হাওর বার্তা ডেস্কঃ আমাদের রান্নাঘরের অতি পরিচিত মসলা লবঙ্গ। রান্নায় স্বাদ বাড়াতে খুব কম করে দেয়া এই মসলা। এছাড়া অসহ্য দাঁতে ব্যথা থেকে মুক্তি পাওয়ার জন্যও লবঙ্গ বেশ উপকারী। কিন্তু বিস্তারিত..

প্রশাসনে পদোন্নতি পেয়ে সচিব হলেন ৯ কর্মকর্তা

হাওর বার্তা ডেস্কঃ প্রশাসনে পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন ৯ কর্মকর্তা। রোববার (৪ আগস্ট) এই পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে। এই ৯ অতিরিক্ত সচিব ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় বিস্তারিত..

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে ঢাকায় ৫০ হাজার পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু রোগ নিয়ন্ত্রণে কাজ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ রোগের প্রধান বাহক এডিস মশা প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি শুরু করা হয়েছে। কর্মসূচিতে ডিএমপির ৫০ হাজার পুলিশ বিস্তারিত..

৭ নিয়ে মেনে চলুন, স্ট্রোক হবে না

হাওর বার্তা ডেস্কঃ পুরো পৃথিবীতে স্ট্রোকের কারণে মৃত্যুর ঘটনা বাড়ছে। বিশ্বে প্রতি দশটি মৃত্যুর একটি হয় স্ট্রোকের কারণে। ২০১৭ থেকে ২০১৯-এ স্ট্রোকের কারণে মৃত্যুর সংখ্যা বেড়েছে এশিয়ার নানা দেশে। এ বিস্তারিত..

ডেঙ্গুর আতঙ্ক জনগণ সচেতন হয়েছে: মেয়র

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মুহাম্মদ সাঈদ খোকন বলেছেন, ঢাকার চারদিকে ডেঙ্গুর আতঙ্কছড়িয়ে পড়েছে। একমাস আগেও যেখানে মানুষ পরিচ্ছন্নতা ও ডেঙ্গু রোগের ব্যাপারে সচেতন ছিল না, এখন সিটি বিস্তারিত..

ভালোবাসার যে গল্প সিনেমাকেও হার মানিয়েছে

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ারের একই হাসপাতালে, একই দিন জন্ম তাঁদের দুজনের। তাঁরা উভয়ই আবার যমজ হিসেবে জন্মেছিলেন। ২৩ বছরের মাথায় ওই যুগল বসলেন বিয়ে পিঁড়িতে। জমস বার্সবি ও অ্যামি বিস্তারিত..

বাহুবলীর প্রভাসের বিবাহ হবে

হাওর বার্তা ডেস্কঃ ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সর্বোচ্চ অর্থ উপার্জনকারী চলচ্চিত্রের নাম কী? হ্যাঁ, ‘বাহুবলী: দ্য বিগিনিং’ (২০১৫)। আর এই চলচ্চিত্রের অন্যতম প্রধান অভিনয়শিল্পী প্রভাস বা প্রভাস রাজু। তিনিই দক্ষিণ ভারতের বিস্তারিত..

ডেঙ্গুতে এবার প্রাণ গেল অতিরিক্ত আইজিপির স্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে এবার প্রাণ গেল অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন কোরেশির স্ত্রী সৈয়দা আক্তারের (৫৪)। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিস্তারিত..