১ কেজি চা বিক্রি হয়েছে ৮৫ হাজার ২৭১ টাকা

হাওর বার্তা ডেস্কঃ আগেকার সব সময়ের রেকর্ড ছাড়িয়ে গেল ‘মাইজান গোল্ডেন টিপস চা’। বলা হচ্ছে এক কেজি চা বিক্রি হয়েছে ৮৫ হাজার ২৭১ টাকায়। যা ভারতের আসামের রেকর্ড ভেঙ্গে ফেলেছে। বিস্তারিত..

পবিত্র ঈদুল আজহা ১২ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আকাশে পবিত্র জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। আগামী ১২ আগস্ট দেশে পবিত্র ঈদুল আজহা পালিত হবে। আজ শুক্রবার সন্ধ্যায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জাতীয় চাঁদ দেখা বিস্তারিত..

করনের ৪০ কোটি রুপির প্রস্তাবে বিজয়ের ‘না’

হাওর বার্তা ডেস্কঃ তেলেগু অভিনেতা বিজয় দেবরকোন্ডা ও রাশমিকা মান্দানা অভিনীত সিনেমা ডিয়ার কমরেড। কয়েকদিন আগে মুক্তি পায় সিনেমাটি। বক্স অফিসে মিশ্র সাড়া ফেলেছে এটি। এদিকে সিনেমাটি মুক্তির আগেই এর হিন্দি বিস্তারিত..

জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান খালেদা জিয়ার

হাওর বার্তা ডেস্কঃ জাতিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান এ তথ্য জানান। তিনি বিস্তারিত..

এডিস দমনে ওষুধের পরীক্ষা-নিরীক্ষা চলছে

হাওর বার্তা ডেস্কঃ ডেঙ্গু রোগ ছড়ানো এডিস মশার দমনে কী ধরনের কার্যকরী ওষুধ প্রয়োগ করা যায়, তার পরীক্ষা-নিরীক্ষা চলছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল বিস্তারিত..

সিনেমায় নায়িকাদের নামে যত হিট গান

হাওর বার্তা ডেস্কঃ উপমহাদেশের সিনেমাগুলোতে গান ছাড়া কোনো সিনেমার কথা কল্পনা করা যায় না। তেমনি ঢাকার চলচ্চিত্রে গান অবিচ্ছেদ্য অংশ। এমনও ঘটনা আছে শুধুমাত্র গানের কল্যাণে সিনেমা হিট হয়েছে। আবার বিস্তারিত..

প্রধানমন্ত্রী-স্বাস্থ্যমন্ত্রীর ফোনালাপ, ডেঙ্গু মোকাবেলায় ৫ নির্দেশনা

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ২৫ মিনিট ফোনে কথা বলেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে। শুক্রবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্যমন্ত্রীকে সমালোচনা উপেক্ষা করে কাজ করে যাওয়ার বিস্তারিত..

সেপ্টেম্বরের শেষে আইফোন ১১, নতুনত্ব অ্যাপল পেন্সিল

হাওর বার্তা ডেস্কঃ সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ের মধ্যে আইফোন বাজারে ছাড়ার প্রচলিত ‘রীতি’তে এবার ব্যতিক্রম হওয়ায় ইঙ্গিত পাওয়া গেছে। অ্যাপলের ঘনিষ্ট সূত্রের বরাতে এমন খবরই জানাচ্ছে প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যমগুলো। সূত্র বিস্তারিত..

ঋত্বিক ও দীপিকা জুটিবদ্ধ হচ্ছেন থ্রি-ডি রামায়ণে

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের আকাশে উজ্জ্বল দুই নক্ষত্র ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দু’জনেই অনেকগুলো সফল সিনেমা উপহার দিয়েছেন। কিন্তু এই দু’জনকে একসঙ্গে দেখার সুযোগ হয়নি দর্শকদের। ঋত্বিক ও বিস্তারিত..

হাতে ব্লেড দিয়ে কাটা দাগ কেন? যা বললেন নোবেল

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গের আকাশে জন্ম নেওয়া বাংলাদেশি তারা মাঈনুল আহসান নোবেল। জনপ্রিয়তার স্রোতে শুধু বঙ্গোপসাগরই নয়, ছড়িয়ে পড়তে চান পৃথিবীর আনাচকানাচে। সংগীতাকাশের নতুন এই সেনসেশনের মুখোমুখি হয়েছেন দাউদ হোসাইন বিস্তারিত..