ঘুষের টাকা নেওয়ার সময় হাতেনাতে প্রকৌশলী আটক

হাওর বার্তা ডেস্কঃ ঘুষের টাকা নেওয়ার সময় জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের দিনাজপুর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রোববার রাত ৯টার দিকে দুদকের দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি দল বিস্তারিত..

আরো ৫ লাখ টাকা পেলেন পা হারানো রাসেল

হাওর বার্তা ডেস্কঃ বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে আরো ৫ লাখ টাকার চেক দিয়েছে গ্রিন লাইন বাস কর্তৃপক্ষ। আজ সোমবার দুপুরে বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল বিস্তারিত..

৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনছে নকিয়া

হাওর বার্তা ডেস্কঃ নতুন একটি নকিয়া ফোন আনতে যাচ্ছে এইচএমডি গ্লোবাল। নকিয়া ডিভাইসটির ছবি ফাঁস হয়েছে চীনা সোশ্যাল মিডিয়া উইবোতে। নকিয়া ৫.২ নামে বাজারে আসতে পারে ডিভাইসটি। ফুল এইচডি প্লাস বিস্তারিত..

আমার মা আমার জান্নাত

হাওর বার্তা ডেস্কঃ আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, তিনি বলেন, এক ব্যক্তি আল্লাহর রাসুল (সা.) এর দরবারে এলেন এবং বললেন, হে আল্লাহর রাসুল, আমার উত্তম সাহচর্য পাওয়ার সবচেয়ে বেশি অধিকার বিস্তারিত..

নোবেলের প্রতি যে অবিচার করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে বাংলা সংগীত রিয়েলিটি শো ‘জি বাংলা সা রে গা মা পা ২০১৯’ চূড়ান্ত পর্ব প্রচারিত হলো। রোববার রাতে প্রচারিত হয়েছে পর্বটি। অনেক আগেই অনলাইনে ফাঁস হয়ে বিস্তারিত..

অকারণে সাংবাদিক ছাঁটাই না করতে মালিকদের প্রতি আহ্বান: তথ্যমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ অকারণে সাংবাদিকদের ছাঁটাই বন্ধে গণমাধ্যম মালিক-সম্পাদকদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার (২৯ জুলাই) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নির্বাচিত বিস্তারিত..

ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আন্তঃনগর ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আজ সোমবার সকাল ৯টা থেকে ৭ জুলাইয়ের টিকিট বিক্রি করা হচ্ছে। সকাল ৬টা থেকে মোবাইল অ্যাপসের বিস্তারিত..

ডেঙ্গু রোগীর রক্তে প্লাটিলেট বাড়াবে ৫ খাবার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীসহ সারা দেশে মহামারি রুপে ছড়িয়ে পড়েছে এডিস মশা। এই এডিস মশার কামড়ে ডেঙ্গু জ্বর হয়ে অনেকে মারা যাচ্ছে। ডেঙ্গু জ্বর হলে যে সমস্যার কারণে সবচেয়ে বেশি রোগী বিস্তারিত..

‘শকিং’ আখ্যা দিয়ে প্রিয়াঙ্কার প্রশ্ন

হাওর বার্তা ডেস্কঃ উন্নাওয়ের ধর্ষিতার গাড়িকে ট্রাকের ধাক্কা মারার ঘটনায় নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। এর আগে উত্তরপ্রদেশের ডিজিপি ওপি সিং জানিয়েছেন, ধর্ষিতার আত্মীয়রা ওই ঘটনার সিবিআই তদন্ত চাইলে উত্তরপ্রদেশ পুলিশ বিস্তারিত..

১৪টি কোম্পানির দুধ বিক্রি ও উৎপাদন বন্ধে হাইকোর্টের আদেশ স্থগিত

হাওর বার্তা ডেস্কঃ প্রাণসহ ১৪ ব্যান্ডের পাস্তুরিত দুধ উৎপাদন ও বিপনন পাঁচ সপ্তাহ বন্ধ রাখার হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত। আগামী ৮ সপ্তাহ পর্যন্ত এ স্থগিতাদেশ বিস্তারিত..