ড. কামালের সংবাদ সম্মেলন ডেকেছেন আজ

হাওর বার্তা ডেস্কঃ সরকার বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা, গণফোরাম সভাপতি ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন সংবাদ সম্মেলন ডেকেছেন আজ সোমবার (২২ জুলাই)। বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের বিস্তারিত..

ব্যাপক সমালোচনার শিকার প্রিয়াংকা

হাওর বার্তা ডেস্কঃ প্রিয়াংকা চোপড়ার জন্মদিন গিয়েছে ১৮ই জুলাই। তবে ক্যালেন্ডারের পাতায় জন্মদিন শেষ হলেও এখনও কাটেনি তার রেশ। এখনও চলছে জন্মদিন উদযাপন। বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে এই বিস্তারিত..

বছরজুড়েই পানির জন্য হাহাকার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন এলাকায় পানির তীব্র সংকট চলছে। তীব্র তাপদাহে পানির চাহিদা বাড়লেও সরবরাহ কমেছে। একাধিক এলাকায় রান্না-বান্নাসহ জরুরি কাজও করা যাচ্ছে না। ওয়াসার পানি ব্যবহারের অনুপযোগী হওয়ায় বিস্তারিত..

ত্বকের উজ্জ্বলতা বাড়ায় গাজর

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ সজীব ত্বক কার না ভাল লাগে? এটা করার জন্য অনেকেই বিভিন্ন প্রসাধনী ব্যবহার করেন কিংবা চিকিৎসকের কাছে ছোটেন। তারপরও ত্বকের সজীবতা বজায় রাখা কঠিন হযে পড়ে। বিস্তারিত..

মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর

হাওর বার্তা ডেস্কঃ রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেফতার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার এবং তার চিকিৎসার আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার বরগুনার সিনিয়র বিস্তারিত..

মসজিদের বারান্দায় বসে পড়াশোনা করছেন মুশফিক

হাওর বার্তা দেস্কঃ ক্রিকেট, ঘর-সংসার সামলে সমানতালে পড়াশোনাটাও চালিয়ে যাচ্ছেন মুশফিকুর রহিম। স্নাতক-স্নাতকোত্তর শেষে পিএইচডির পথে হাঁটছেন তিনি। এখন করছেন এমফিল। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়েই (জাবি) ডক্টরেট করছেন মুশফিকুর রহিম। গেল বৃহস্পতিবার বিস্তারিত..

বন্যার কারণে এবার ঈদযাত্রায় কোনো সমস্যা হবে না: কাদের

হাওর বার্তা ডেস্কঃ বন্যার কারণে এবার ঈদযাত্রায় কোনো সমস্যা হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ বিস্তারিত..

এডিস মশার প্রজনন রোধে মোবাইল কোর্ট

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর নির্মাণাধীন ভবনগুলোতে এডিস মশার প্রজনন রোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে মোবাইল কোর্ট বা ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। যেসব ভবনে এডিস মশার বিস্তারিত..

রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব জনমত সৃষ্টিতে কনসার্ট-সেমিনারের আয়োজন করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এ মোমেন বলেছেন, ‘রোহিঙ্গা ইস্যুতে প্রবাসীদের প্রমাণ দিতে হবে যে, তারা সত্যিকার অর্থেই একেকজন বাংলাদেশের অ্যাম্বাসেডর। একাত্তরে যেমন বিশ্বখ্যাত নিউইয়র্ক সিটির মেডিসন স্কোয়ার বিস্তারিত..

পাঁচ নারী কনস্টেবলের নতুন জীবন

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীতে কনস্টেবল পদে এবার ৪৪ জন নারী নিয়োগ পেয়েছেন। ৮ জুলাই স্বাস্থ্য পরীক্ষা দিতে আসা পাঁচ নারী কনস্টেবলের সঙ্গে কথা হয়। এই নারীরা ঘুষ না দিয়েই পুলিশে বিস্তারিত..