বন্যা পরিস্থিতির অবনতিতে চিন্তিত নন ত্রাণ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে, তবে এতে শঙ্কার কিছু নেই বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান। আজ মঙ্গলবার সচিবালয়ে ডিসি সম্মেলনের তৃতীয় দিনের প্রথম বিস্তারিত..

গ্রহাণুতে মিলল মূল্যবান ধাতুর খোঁজ

হাওর বার্তা ডেস্কঃ জাপানের হায়াবুসা-টু মহাকাশ যান সফলভাবে ১৮৫ মিলিয়ন মাইল দূরে থাকা গ্রহাণু রুউগু-তে অবতরণ করেছে। কোনো গ্রহাণুতে মহাকাশযান পাঠিয়ে সেখান থেকে নমুনা সংগ্রহের এটাই প্রথম ঘটনা। গ্রহাণুটির মাটি বিস্তারিত..

মিজান-বাছিরের বিরুদ্ধে ঘুষের মামলা

হাওর বার্তা ডেস্কঃ ৪০ লাখ টাকার ঘুষ কেলেঙ্কারির অভিযোগে বরখাস্তকৃত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজান ও  দুদক পরিচালক এনামুল বাছিরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুদক। মঙ্গলবার দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যলয়-১ এ বিস্তারিত..

বাংলাদেশিদের জন্য আগস্টে খুলছে মালয়েশিয়ার শ্রমবাজার

হাওর বার্তা ডেস্কঃ আগামী মাসে মালয়েশিয়ার শ্রমবাজার বাংলাদেশিদের জন্য উন্মুক্ত হচ্ছে। দেশটির মানবসম্পদ মন্ত্রী এম কুলাসিগারান এ তথ্য জানিয়েছেন। সোমবার কুয়ালালামপুরে নবম আন্তর্জাতিক আবাদকারী সম্মেলনের উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি বলেছেন, বিস্তারিত..

কারিগরি শিক্ষা বাধ্যতামূলক হবে : শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সকল পর্যায়ের শিক্ষায় কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে। ৬ষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রত্যেক শিক্ষার্থীকে কমপক্ষে একটি ট্রেডে বাধ্যতামূলক জ্ঞানার্জন করতে হবে। বিস্তারিত..

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষার ফল আগামীকাল বুধবার (১৭ জুলাই) সারাদেশে একযোগে প্রকাশ করা হবে। দুপুর ১টায় শিক্ষার্থীরা আনুষ্ঠানিকভাবে নিজ কলেজ ও মাদরাসা থেকে ফল জানতে বিস্তারিত..

নতুন ডেমু ট্রেন কেনার প্রকল্প বাতিল

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকা থেকে কালিয়াকৈর হাইটেক পার্কের মধ্যে চলাচলকারী ছয় সেট (৬ ইউনিটে ১ সেট) শাটল ট্রেন কেনার প্রকল্পটি বাদ দেওয়া হয়েছে। এ প্রকল্পের মোট ব্যয় ছিল ৪৫১ বিস্তারিত..

আদালতে আসামিকে ছুরি দিয়েছে কারা, জানতে চান স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লা জেলা জজ আদালতের এজলাসে বিচারকের সামনেই এক আসামিকে অপর আসামির ছুরিকাঘাতে হত্যার ঘটনাকে অনাকাঙ্ক্ষিত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আদালতে আসামির কাছে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ সাক্ষাৎ করেছেন। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সৌজন্য সাক্ষাতের পর প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন। বিস্তারিত..

কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ-ধর্ষণের দায়ে ১ জনের যাবজ্জীবন

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণের দায়ে একজনের যাবজ্জীবন কারাদণ্ড ও দেড় লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ বিস্তারিত..