অভিযোগ প্রমাণিত হলে অতিরিক্ত ডিআইজিও রেহাই পাবে না

হাওর বার্তা ডেস্কঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জোর করে বৃদ্ধের জমিজমা ও গাড়িবাড়ি লিখে নেয়ার অভিযোগ প্রমাণিত হলে অতিরিক্ত ডিআইজি (উপ-মহাপরিদর্শক) গাজী মোজাম্মেল হকও রেহাই পাবে না। তারও সঠিক বিস্তারিত..

আ.লীগের তিন সংগঠন ‘গতিহীন’

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনগুলোর সবশেষ সম্মেলন হয়েছিল ২০১২ সালে। গঠনতন্ত্র অনুযায়ী ২০১৫ সালে নতুন করে আবার হওয়ার কথা ছিল সম্মেলন। কিন্তু সেটা না হয়ে পার বিস্তারিত..

পদ্মাসেতুর জন্য মাথা কেটে নেওয়ার গুজব ছড়িয়ে যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ পদ্মাসেতুর জন্য মাথা কেটে নেওয়ার গুজব ছড়ানোর অভিযোগে এক যুবককে আটক করেছে ভোলা পুলিশ। দেশজুড়ে বিষয়টি নিয়ে তুমুল আলোচনার মধ্যে প্রথমবারের মতো কাউকে পুলিশ নিজের হেফাজতে নিল। বিস্তারিত..

ব্যথানাশক ইনজেকশন দিয়ে ধর্ষণ, চিকিৎসাকেন্দ্রের পরিচালক আটক

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লার লাকসামে ডিজিটাল এ্যাডভাইস সেন্টার নামে একটি বে-সরকারি চিকিৎসা কেন্দ্রের কর্মচারীকে ধর্ষণের অভিযোগে ওই চিকিৎসা কেন্দ্রের পরিচালককে আটক করেছে র‌্যাব। ওই সময় র‌্যাব তল্লাশি চালিয়ে ওই প্রতিষ্ঠান বিস্তারিত..

সাকিবই হচ্ছেন টুর্নামেন্ট সেরা

হাওর বার্তা ডেস্কঃ আগের তিন বিশ্বকাপে ২১ ম্যাচে করেছিলেন ৫৩৯ রান। এবার ৮ ম্যাচেই করে ফেলেছেন তারচেয়ে বেশি। অবিশ্বাস্য ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপের ইতিহাসে ছাপিয়ে গেছেন বহু নামজাদা বিস্তারিত..

প্রশ্নপত্রে ‘সেফুদা’, রাজউকের শিক্ষক সাময়িক বরখাস্ত

হাওর বার্তা ডেস্কঃ পরীক্ষার প্রশ্নপত্রে সিফাত উল্লাহ মজুমদারকে (সেফুদা) অন্তর্ভুক্ত করে প্রশ্নপত্র তৈরি করায় সাময়িক বরখাস্ত করা হয়েছে রাজউক উত্তরা মডেল কলেজের (স্কুল শাখা) ধর্ম শিক্ষক জাহিনুল হাসানকে। মঙ্গলবার কলেজের বিস্তারিত..

১১ অতিরিক্ত সচিব পদে রদবদল

হাওর বার্তা ডেস্কঃ ১১ অতিরিক্ত সচিব পদে রদবদল করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে এ সংক্রান্ত আলাদা আলাদা আদেশ জারি করা হয়েছে। আদেশে, জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. বিস্তারিত..

বিদায় বেলায়ও শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কৃতী সন্তান বিপ্লব সরকার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) কিশোরগঞ্জের কৃতী সন্তান বিপ্লব কুমার সরকার বিপিএম (বার), পিপিএম আবারো ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হয়েছেন। বিস্তারিত..

বাংলাদেশের সেরা হাসপাতালের স্বীকৃতি পেলো ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের সেরা হাসপাতাল হিসেবে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের নাম ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদফর। গত দশ বছরে সরকারের সাফল্য উদযাপন এবং ভবিষ্যৎ স্বাস্থ্য খাতের উন্নয়নের রোডম্যাপের কর্মপরিকল্পনা বাস্তবায়নের বিস্তারিত..

নেত্রকোনায় ধর্ষণের বিরুদ্ধে খালি পায়ে হেঁটে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ “ধর্ষণের বিরুদ্ধে জাগো বাংলাদেশ” এই স্লোগানে নেত্রকোনায় খালি পায়ে হাঁটা কর্মসূচি নিয়ে পুরো শহর প্রদক্ষিণ করে প্রতিবাদ করেছে সচেতন শিক্ষার্থী সমাজ। ‘প্রতিবাদ প্রতিরোধের এখনই সময়’ এই প্রতিপাদ্যকে সামনে বিস্তারিত..