,

09

নারীবাদী মালালার ‘ওড়না’ নিয়েও পশ্চিমের এই মাথাব্যথা কেন

হাওর বার্তা ডেস্কঃ শান্তিতে নোবেলজয়ী মালালা ইউসুফজাইয়ের সঙ্গে ছবি তুলে বিপাকে পড়েছেন কানাডার কুইবেক অঙ্গরাজ্যের শিক্ষামন্ত্রী। সঙ্গত কারণেই প্রশ্ন দেখা দেয়, কেন নোবেলজয়ী পশ্চিমাদের আইকন হিসাবে খ্যাত নারী অধিকার কর্মী বিস্তারিত..

08

নামাজ পড়াকালীন রাকাত নিয়ে সংশয়ে পড়লে করণীয়

হাওর বার্তা ডেস্কঃ প্রশ্ন: মাঝে মাঝে নামাজের রাকাত সংখ্যা নিয়ে সংশয়ে পড়ে যাই। চেষ্টা করেও স্মরণ করতে পারি না কত রাকাত পড়েছি। এক্ষেত্রে কী করব? জবাব: নামাজের রাকাত-সংখ্যা নিয়ে সংশয়ে বিস্তারিত..

07

বিএনপির ইনাম আহমেদ চৌধুরী মনোনীত হলেন আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ইনাম আহমেদ চৌধুরী আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হয়েছেন। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা দল থেকে প্রাপ্ত ক্ষমতাবলে তাকে দলের উপদেষ্টা পরিষদের সদস্য বিস্তারিত..

06

১৬ ইঞ্চি কোমর তার

হাওর বার্তা ডেস্কঃ আবেদনময়ী হতে প্রত্যেক নারীই চায় সরু কোমর। এজন্য শরীরচর্চার যেন কোনো বিকল্প নেই। তাই বলে এতোটা সরু যে অন্য নারীদের চেয়ে আলাদা বনে গেলেন তিনি। নাম তার বিস্তারিত..

05

ইংল্যান্ডে মুশফিকপুত্রের চমক

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে প্রিয় মানুষদের উৎসাহ বৃদ্ধিতে কেউ কেউ পাড়ি জমিয়েছেন ইংল্যান্ডে।  মাঠে উপস্থিত থেকে সমর্থন ও অনুপ্রেরণা যোগাচ্ছেন তারা। ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকে জাতীয় দলের সঙ্গে রয়েছেন মাশরাফি বিস্তারিত..

04

শেখ তাপস-ফাহিম-তন্ময়সহ যারা যারা আছেন প্রধানমন্ত্রীর গুড বুকে

হাওর বার্তা ডেস্কঃ খুব নীরবে আওয়ামী লীগের পালাবদল হচ্ছে। পুরনো নেতৃত্ব সরে যাচ্ছে, নতুন নেতৃত্ব উদ্ভাসিত হচ্ছে। নতুনদের মধ্য থেকে যারা শেখ হাসিনার নজরে পড়েছেন এবং যাদেরকে শেখ হাসিনা আগামী বিস্তারিত..

03

প্রেমের টানে মুসলিম হয়ে বাংলাদেশে ফিলিপিনো তরুণী

হাওর বার্তা ডেস্কঃ প্রেম মানে না কোনো জাতপাত, মানে না কোনো ধর্ম-বর্ণ। তারই জ্বলন্ত দৃষ্টান্ত নালিনি রোজালেস ফোরেন্স নামে এক ফিলিপিনো তরুণী। তিনি প্রেমের টানে সুদূর ফিলিপাইন থেকে বাংলাদেশের কিশোরগঞ্জে বিস্তারিত..

02

জনগণই আমার আসল পরিবার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার শুধু একটাই কাজ-তা হচ্ছে জনগণকে উন্নত জীবন দেওয়া। দারিদ্র্য ও ক্ষুধামুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চান তিনি। তার লক্ষ্য বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বিস্তারিত..

01

মারা গেছেন ৩৩০ কেজি ওজনের নুরুল হাসান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বাসিন্দা ৩৩০ কেজি ওজনের নুরুল হাসান মারা গেছেন। সোমবার লাহোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সার্জারির মাধ্যমে ওজন কমাতে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বিস্তারিত..