পৃথিবীতে মুসলিমরাই সবচেয়ে সুখী: গবেষণা

হাওর বার্তা ডেস্কঃ মুসলিমরা আল্লাহর একত্ববাদে বিশ্বাস করায় এই পৃথিবীতে সবচেয়ে বেশি সুখী বলে এক নতুন গবেষণায় উঠে এসেছে। সুখীদের এই তালিকায় মুসলিমদের পরে আছে যথাক্রমে খ্রিস্টান, বৌদ্ধ ও হিন্দুরা। বিস্তারিত..

আজ দেশে পৌঁছবে টাইগাররা

হাওর বার্তা ডেস্কঃ দ্বাদশ বিশ্বকাপ থেকে হতাশা নিয়ে দেশের উদ্দেশে ইংল্যান্ড ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। লন্ডন থেকে গতকাল স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিট (বাংলাদেশ সময় রাত ৩টা ৩০ মিনিটে) বিস্তারিত..

‘রওযার ছবি তো দিলে ধারণ করবে, ক্যামেরায় নয়’: মাওলানা মুহাম্মাদ আব্দুল মালেক

হাওর বার্তা ডেস্কঃ ইসলামের অন্যতম রুকন হজ্ব। এই মুবারক হজ্বের মওসুম চলছে। হজ্বের কিছু আমলের সৌন্দর্য এবং কিছু বিষয়ের সতর্কতা নিয়ে হৃদয়জাত কিছু কথা বলেছেন মারকাযুদ দাওয়াহ আলইসলামিয়া ঢাকা’র মুহতারাম বিস্তারিত..

১৮ মাসে গাছে ফুল থেকে নারকেল, ফল দেবে টানা ৮০ বছর

হাওর বার্তা ডেস্কঃ মাটি ছুঁই ছুঁই করে ঝুলছে নারিকেল! গাছে ওঠা দূরে থাক, মাটিতে বসেই নারিকেল পাড়া যাবে! এমন কথা বললে মানসিক সুস্থতা নিয়েও প্রশ্ন উঠতে পারে, যদি না ‘ডুয়া বিস্তারিত..

আবারও আওয়ামী লীগে সক্রিয় হচ্ছেন সোহেল তাজ

হাওর বার্তা ডেস্কঃ রাজনীতিতে ফের সক্রিয় হচ্ছেন তানজিম আহমেদ সোহেল তাজ। প্রায় এক দশক আগে অভিমান করে আওয়ামী লীগের মন্ত্রিসভা থেকে পদত্যাগ করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বিস্তারিত..

বাঁশের সাঁকো দিয়েই ঝুঁকি নিয়ে রাত-দিন পারাপার

হাওর বার্তা ডেস্কঃ পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের কামারডাংগা-চরপাড়া ছোট নদীতে আছে একটি বাঁশের সাঁকো। এই সাঁকোর ভরসায় আছেন ৯ গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ। ১২০ ফুট লম্বা বাঁশের সাঁকো বিস্তারিত..

পুলিশ কনস্টেবল হলেন গৃহকর্মীর মেয়ে

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের সিংড়া উপজেলার পাকুরিয়া গ্রামের হতদরিদ্র জবদুল প্রামাণিকের মেয়ে সাদিয়া সুলতানা। প্রত্যন্ত এলাকার গ্রামের মাটির ঘরেই বেড়ে ওঠা তার। বাবার দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ঘরে সাদিয়ার মা বিস্তারিত..

দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র সংসদ চান রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আগামীদিনে দক্ষ এবং যোগ্য নেতৃত্ব তৈরির জন্য ডাকসুর (ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ) মত দেশের সকল ছাত্র সংসদের নির্বাচনের ওপর গুরুত্বারোপ করেন। বৃহস্পতিবার বিস্তারিত..

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে তিসি বীজের চা

হাওর বার্তা ডেস্কঃ তিসি মানেই আমাদের তিসির তেলের কথা মাথায় আসে। তিসি বীজ স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী। ১০০ গ্রাম তিসির বীজে ৩৩৫ ক্যালোরি, ২৮.৮৮ গ্রাম শর্করা, ১৮.২৯ গ্রাম প্রোটিন, ২৭.৩ বিস্তারিত..

আবারো ‘ভাইরাল’ প্রভার ভিডিও

হাওর বার্তা ডেস্কঃ খুব অল্পদিনেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়ালসহ প্রতিটি ক্ষেত্রেই প্রমাণ করেছেন দক্ষতা। অল্প দিনের মধ্যই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে বিস্তারিত..