নতুনদের ধারাবাহিকতা রক্ষার আহ্বান ডিএমপি কমিশনারের

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এলাকায় নেওয়া নিরাপত্তা ব্যবস্থা ভেঙে নৈরাজ্য সৃষ্টি করা সন্ত্রাসীদের জন্য কঠিন হবে। এর ধারবাহিকতা রক্ষা করতে নতুন পুলিশ কর্মকর্তাদের আহ্বান জানিয়েছেন ডিএমপি বিস্তারিত..

রোহিঙ্গা সংকট, চীনের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রোহিঙ্গা সংকট সমাধানে মিয়ানমারকে রাজি করাতে চীনের সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। আজ মঙ্গলবার চীনের রাষ্ট্রদূত ঝ্যাং জুয়োর সঙ্গে এক বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী এ সহায়তা বিস্তারিত..

রাসেলকে প্রতি মাসে ৫ লাখ টাকা দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বাসচাপায় পা হারানো প্রাইভেটকারের চালক রাসেল সরকারকে ক্ষতিপূরণের বাকি ৪৫ লাখ টাকা প্রতি মাসে ৫ লাখ করে পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। প্রতি মাসের বিস্তারিত..

বাংলাদেশের একটি মানুষ কষ্ট পেলে বাবার আত্মা কষ্ট পাবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সোমবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বাংলাদেশের একটি মানুষও যদি কষ্ট পায় আমি জানি আমার বিস্তারিত..

বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় অবস্থান করছে: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, অর্থনৈতিক ও রাজনৈতিক স্থিতিশীলতার কারণে বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় অবস্থান করছে। এক্ষেত্রে সংসদ সদস্যদের অবদান অনস্বীকার্য। জনগণের ভোটে নির্বাচিত হয়ে সংসদ বিস্তারিত..

টাকা ছাড়া চাকরি পাওয়া যায় এ বিশ্বাস মানুষের মন থেকে অনেক আগেই উঠে গেছে

হাওর বার্তা ডেস্কঃ টাকা ছাড়া চাকরি পাওয়া যায় এ বিশ্বাস মানুষের মন থেকে অনেক আগেই উঠে গেছে। আর সেই চাকরি যদি হয় পুলিশে, তাহলে তো কল্পনাই করা যায় না। তবে বিস্তারিত..

চুল, ত্বক ও নখের যত্নে লেবুর ১০ ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ লেবুর শরবত কার না প্রিয়? আর এই প্রচণ্ড গরমে লেবু মিশ্রিত পানীয় তো সবারই চাই। কিন্তু শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ ভালো রাখতে টক রসে ভরা এই ফলটির রয়েছে বিস্তারিত..

বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় ভাঙচুর করেছে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় ভাঙচুর করেছে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, দুপুরের দিকে বিক্ষুব্ধ ছাত্রদলের নেতাকর্মীরা কার্যালয়ে প্রবেশ করতে গেলে বাধা বিস্তারিত..

সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক: স্বরাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক হচ্ছে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সরকারি কর্মকর্তারা যদি মাদকাসক্ত হন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। মঙ্গলবার (২৫ জুন) সচিবালয়ে স্বরাষ্ট্র বিস্তারিত..

ধানের উৎপাদন বাড়াবে নতুন তিনটি জাত

হাওর বার্তা ডেস্কঃ আমন ও বোরো মৌসুমে চাষের উপযোগী তিনটি উচ্চ ফলনশীল ধানের জাত উদ্ভাবন করেছে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি)। ধানগুলো হলো-রোপা আমনের প্রিমিয়াম কোয়ালিটি জাত ব্রি ধান ৯০ বিস্তারিত..