রোগী দেখে ফেরার পথে লাশ হলেন চিকিৎসক

হাওর বার্তা ডেস্কঃ রোগী দেখে ফেরার পথে নিজেই লাশ হলেন সাতক্ষীরা শিশু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. মোস্তফা নুর মোহাম্মদ (৫২)। যশোরের বাগআচড়া থেকে সাতক্ষীরায় ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিস্তারিত..

এলার্জিকে চিরদিনের জন্য দূর করবে নিম পাতা, কীভাবে জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ এলার্জিজনিত রোগের লক্ষণ ও করণীয় এলার্জি বাংলাদেশের লাখ লাখ মানুষের কাছে এক অসহনীয় ব্যাধি। এলার্জি হাঁচি থেকে শুরু করে খাদ্য ও ওষুধের ভীষণ প্রতিক্রিয়া ও শ্বাসকষ্ট হতে বিস্তারিত..

শ্রীলঙ্কার জয়ে লাভ হলো বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ চলতি বিশ্বকাপে প্রথম চমক উপহার দিয়েছে শ্রীলঙ্কা। হারিয়ে দিয়েছে বিশ্বকাপের অন্যতম ফেভারিট ইংল্যান্ডকে। যে ইংলিশদের দাপুটে ব্যাটিংয়ের কাছে প্রতিপক্ষের বোলারদের জন্য দুঃস্বপ্ন হয় এসেছিল, সেই তাদেরকেই মাত্র বিস্তারিত..

জামায়াত নেতার জানাযাকে ঘিরে চট্টগ্রামে ছাত্রলীগ-ছাত্রশিবিরের সংঘর্ষ

হাওর বার্তা ডেস্কঃ জামায়াত নেতা মুমিমুল হক চৌধুরীর জানাজা ঘিরে চট্টগ্রাম সরকারি কলেজের মাঠে ছাত্রলীগ ও ছাত্রশিবিরের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ছাত্রলীগ জানাজায় অংশ নিতে আসা শিবিরের নেতাকর্মীদের বিস্তারিত..

সাব্বিরের ভুল, মাশুল দিল বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ মাশরাফি বিন মুর্তজার বলে ব্যাকওয়ার্ড পয়েন্টে সহজ ক্যাচ তুলে দিয়েছিলেন অসি ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই ক্যাচকে লুফে নিতে পারেনি বাংলাদেশ। বলতে গেলে ভাগ্যকে পায়ে ঠেলে দিলেন টাইগাররা। মাত্র বিস্তারিত..

আমিরাতে প্রথম বাংলাদেশি হিসেবে স্থায়ী বসবাসের গোল্ডেন ভিসা অর্জন

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতে প্রথম বাংলাদেশি হিসেবে স্থায়ী বসবাসের (গোল্ডে ভিসা) সুযোগ পেয়েছেন মোহাম্মদ মাহতাবুর রহমান। মাহতাবুর রহমান হারামাইন গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান। এছাড়া তিনি এনআরবি ব্যাংক লিমিটেডের বিস্তারিত..

ভয়ঙ্কর রূপ নিচ্ছে ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ এডিস মশাবাহিত ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন খোলা কাগজ-এর সহ-সম্পাদক খায়রুল বাশার আশিক (২৮)। রাজধানীর সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আশিককে গত পরশু রাতে লাইফ সাপোর্টে বিস্তারিত..

‘বালিশকাণ্ডের’ জড়িত প্রকৌশলী মাসুদুল ছাত্রদল নয়, বাম করতেন: ফখরুল

হাওর বার্তা ডেস্কঃ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আলোচিত ‘বালিশকাণ্ডে’ জড়িত প্রকৌশলী মাসুদুল আলম ছাত্রদল নয়, ছাত্রজীবনে বাম সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিস্তারিত..

‘বিশ্বসুন্দরী’সিনেমায় দর্শকের জন্য সারপ্রাইজ থাকছে : পরীমনি

হাওর বার্তা ডেস্কঃ দীর্ঘ আড়াই বছর পর বিশ্বসুন্দরী’ হয়ে বড় পর্দার ক্যামেরার সামনে দাঁড়ালেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে ফরিদপুরে। সেখানেই শুটিংয়ে ব্যস্ত সময় পার বিস্তারিত..

হাঁপানি রোগের মেহৌষধ আকন্দ পাতা

হাওর বার্তা ডেস্কঃ গাছ-গাছালির পাতাকে আমরা অনেকেই অবহেলা করি। কিন্তু এইসব গাছ-গাছালি আমাদের অনেক রকম উপকার করে থাকে। এমনই একটি রোগ হাঁপানি রোগ যে রোগে ওষুধের থেকে আকন্দ পাতা বেশি বিস্তারিত..