সোহেল তাজের সমস্যাটা কী বুঝতে পারছি না: নাজমুল

হাওর বার্তা ডেস্কঃ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভ নিখোজ হওয়ার ঘটনায় সোহেল তাজ ফেসবুক লাইভ ও সংবাদ সম্মেলন করে তার ভাগ্নে নিখোঁজ বিস্তারিত..

হঠাৎ করেই দিনের ব্যবধানে রাজধানীর বাজারগুলোতে সবজীর দাম দ্বিগুণ

হাওর বার্তা ডেস্কঃ হঠাৎ করেই দিনের ব্যবধানে রাজধানীর কাঁচাবাজারগুলোতে বেশিরভাগ সবজির দাম বেড়ে দ্বিগুণ হয়েছে। গত রমজান মাসের তুলনায় রাজধানীর বাজারগুলোতে সবজির দাম কিছুটা কমলেও, শুক্রবার একদিনের ব্যবধানে ফের বেশিরভাগ বিস্তারিত..

প্রাথমিক বিদ্যালয়ের ১৬ হাজার ভবন ঝুঁকিপূর্ণ, চলছে নিয়মিত পাঠদান

হাওর বার্তা ডেস্কঃ ভবনের পলেস্তরা ও বিম ভেঙে শিক্ষার্থীর প্রাণহানির পরও রাজধানীসহ সারাদেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৬ হাজার ১০৬টি ঝুঁকিপূর্ণ ভবনে ক্লাস করছে শিশুশিক্ষার্থীরা। যেকোনও সময় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে বিস্তারিত..

চতুর্থ শিল্প বিপ্লবের মানবসম্পদ তৈরির বাজেট

হাওর বার্তা ডেস্কঃ ‘মাননীয় স্পিকার, বিশ্ব এখন তৃতীয় শিল্প বিপ্লব থেকে চতুর্থ শিল্প বিপ্লবে উত্তরণের পথে। বিশ্বের সঙ্গে পাল্লা দিয়ে আমাদেরও তৈরি হতে হবে। না হলে সামনে অগ্রসর হওয়া আমাদের বিস্তারিত..

ঘুষ দিয়ে পুলিশের চাকরি নিলে নিয়োগ বাতিলসহ আইনি ব্যবস্থা নেয়া হবে

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেন বা অবৈধ পন্থা অবলম্বন করলে নিয়োগ বাতিলসহ আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। বৃহস্পতিবার (২০ বিস্তারিত..

জামানত ছাড়া ১০ লাখ টাকার বেশি ঋণ দিতে পারবে ব্যাংকগুলো

হাওর বার্তা ডেস্কঃ কটেজ, মাইক্রো ও ক্ষুদ্র খাতে বাংলাদেশ ব্যাংকের পুনরর্থায়ন তহবিলের আওতায় নতুন উদ্যোক্তাদের সহায়ক জামানত ছাড়া ১০ লাখ টাকার বেশি ঋণ দিতে পারবে ব্যাংকগুলো। তবে এ ক্ষেত্রে নতুন বিস্তারিত..

দেশে তৈরি হোন্ডা খুব শীঘ্রই আসছে বাজারে

হাওর বার্তা ডেস্কঃ চলতি বছরেই বাজারে আসছে দেশে তৈরি জাপানের বিশ্বখ্যাত হোন্ডা ব্র্যান্ডের মোটরসাইকেল। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন এবং জাপানের হোন্ডা মটরস কোম্পানি লিমিটেডের যৌথ বিনিয়োগে প্রতিষ্ঠিত বাংলাদেশ হোন্ডা বিস্তারিত..

নতুন বছরে পরীর প্রথম

হাওর বার্তা ডেস্কঃ দর্শকপ্রিয় নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে আলাদা গ্রহণযোগ্যতা পেয়েছেন নায়িকা পরীমনি। এ ছবিতে অভিনয়ের পর সময়ের জনপ্রিয় এই তারকা সিদ্ধান্ত নেন, ভালো মানের বিস্তারিত..

এক রাতের আয় ২ লাখ টাকা

হাওর বার্তা ডেস্কঃ ক্লোই। ১৯ বছর বয়সী এক তরুণী। ব্রিটেনের বাসিন্দা। এই মেয়েটি বেছে নিয়েছেন ভিন্ন এক পেশা। এসকর্ট বা রক্ষিতা তিনি। সুনির্দিষ্ট কারো রক্ষিতা নন ক্লোই । লন্ডনের অভিজাত বিস্তারিত..

দুর্নীতির দায়ে কারাগারে সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ দুদকের দায়ের করা মামলায় সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে বগুড়ায় জেলা দায়রা ও জজ আদালতের বিস্তারিত..