বালিশের নিচে রসুন রাখলে যেসব উপকার মিলবে

হাওর বার্তা ডেস্কঃ খাবারে রসুন দিলে স্বাদ কয়েক গুণ বেড়ে যায়। মাংস হোক বা সাধারণ তরকারি, সামান্য রসুনেই হয় বাজিমাত। তবে স্বাদের পাশাপাশি, স্বাস্থ্যের পক্ষেও যে রসুনের জুড়ি মেলা ভার বিস্তারিত..

বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ সাবেক ক্রিকেট তারকারা

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ডের টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের জয়ের পর সামাজিক মাধ্যমে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন বিশ্বের সাবেক বর্তমান ক্রিকেটার এবং ধারাভাষ্যকাররা। এর মধ্যে বেশিরভাগই প্রশংসাসূচক, দুয়েকটি হতাশাসূচকও রয়েছে। টাইগারদের বিস্তারিত..

‘জীবন যোদ্ধা’ নুরুল্লাহর রিকশাটি কেড়ে নিল পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ নুরুল্লাহ। ট্রেন থেকে পড়ে গিয়ে একটি হাত ও একটি পা হারিয়েছেন। কৈশোরে প্রথমে হাত পেতে চলেছেন কিছুদিন। কিন্তু পরে আত্মসম্মানে বাঁধে। ঠিক করেন কাজ করে খাবেন। সচল বিস্তারিত..

নির্বাচন নিয়ে মানুষ আগ্রহ হারিয়ে ফেলেছে, সংসদে মেনন

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, নির্বাচন নিয়ে জনগণ আগ্রহ হারিয়ে ফেলেছে। উপজেলা নির্বাচনেই তার প্রমাণ পাওয়া যায়। মসজিদে বিস্তারিত..

বিয়ে করতে ইস্তাম্বুলে নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ টলিউড জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের বিয়ে আজ বুধবার। তুরস্কের বোদরুম শহরে হবে বিয়ের অনুষ্ঠান। ফলে গত শনিবার রাতে হবু বর নিখিল জৈনকে সঙ্গে নিয়ে ইস্তাম্বুলে উড়ে গেছেন বিস্তারিত..

বিভিন্ন পদে চাকরি দিচ্ছে ডিপিডিটি

হাওর বার্তা ডেস্কঃ শিল্প মন্ত্রণালয়ের অধীনে পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদফতরে (ডিপিডিটি) ৬টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানের নাম: পেটেন্ট, ডিজাইন ও বিস্তারিত..

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মনিটরিংয়ে কঠোর হোন: প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কোনো প্রকার অনিয়ম সহ্য করা হবে না বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। বুধবার (১৯ জুন) মিরপুরে প্রাথমিক শিক্ষা অধিদফতরে বিস্তারিত..

ফের সিনেমার ফ্রেমে পরী মনি

হাওর বার্তা ডেস্কঃ ‘স্বপ্নজাল’-চলচ্চিত্রের সাফল্যের পর এবার নতুন চলচ্চিত্রের শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন চিত্রনায়িকা পরী মনি। ঢাকাই চলচ্চিত্রের হালের ‘হার্টথ্রব’ নায়ক সিয়ামের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা পরী মনি। নতুন এ জুটিকে বিস্তারিত..

ডায়াবেটিকস নিয়ন্ত্রণে কালোজাম খুব ভালো কাজ করে

হাওর বার্তা ডেস্কঃ চলছে রসালো ফলের মাস। এ সময়ে আম কাঠাল ছাড়াও বাজারে পাওয়া যায় বিভিন্ন ধরনের ফল। মৌসুমি অনেক ফলের ভিড়ে পাওয়া যাচ্ছে কালো জামও। বিভিন্ন ফলের মধ্যে কালোজাম বিস্তারিত..

জীবনের দীর্ঘ সময় কাটল লন্ডনে, এখন ঢাকার বৃদ্ধাশ্রমে

হাওর বার্তা ডেস্কঃ ষাটোর্ধ্ব সালেমা আমজাদ। তাঁর জন্ম যুক্তরাজ্যের লন্ডনে। শৈশব, কৈশোর থেকে শুরু করে পড়ালেখা বেড়ে উঠা সবটাই ওই শহরে। পরে বিয়ে, চার সন্তানের জননী হওয়া; সেও ওই লন্ডনে। বিস্তারিত..