মিয়ানমারে কার্যক্রম পরিচালনায় ব্যর্থ হয়েছে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে গত দশকজুড়ে নিজেদের কার্যক্রমে সন্তুষ্ট নয় জাতিসংঘ। সমপ্রতি আন্তর্জাতিক সংগঠনটি নিজেদের এক প্রতিবেদনে মিয়ানমারে তাদের শাখা সংগঠনগুলোর কার্যক্রমের প্রতি তীব্র নিন্দা জানিয়েছে। বলেছে, গত এক দশক বিস্তারিত..

স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে সরকারের

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে বর্তমান আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য বীমা চালুর পরিকল্পনা আছে। এ পরিকল্পনার অংশ হিসেবে আমরা দরিদ্র জনগোষ্ঠীর স্বাস্থ্যসেবা নিশ্চিত বিস্তারিত..

এবার পরীমনিকে বিয়ে করবেন আলমগীর

হার বার্তা ডেস্কঃ কদিন আগেই তামিমের সঙ্গে বিচ্ছেদ হয়েছে পরীমনির। যদিও বিয়ে হয়নি তাদের। চুটিয়ে প্রেম করছিলেন। সামনেই বসতেন বিয়ের পীড়িতে। তবে তার আগেই বিচ্ছেদ হয়ে গেছে এ দুই জনের। বিস্তারিত..

আমার কথায় খালেদার মুক্তি হচ্ছে না বিএনপির এ কথা হাস্যকর

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম জিয়ার মুক্তি, বেগম জিয়ার বন্দিত্ব সবই আদালতের এখতিয়ার। আমার কথায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিস্তারিত..

টিকায় আস্থায় বিশ্বের শীর্ষস্থানে বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ স্বাস্থ্য ও বিজ্ঞান সম্পর্কিত বিষয়ে জনসাধারণের দৃষ্টিভঙ্গি জানতে পরিচালিত বিশ্বের সর্ববৃহৎ জরিপে দেখা গেছে, বিশ্বব্যাপী ভ্যাকসিনের প্রতি আস্থা রাখে এমন দেশগুলোর মধ্যে শীর্ষে রয়েছে বাংলাদেশ ও রুয়ান্ড। বিস্তারিত..

ইনহেলার সঙ্গে নিতে ভুলে গেলে

হাওর বার্তা ডেস্কঃ আবহাওয়ার পরিবর্তনের ফলে বছরের যেকোনো সময়েই অ্যাজমা বা হাঁপানির সমস্যা বাড়তে পারে। চিকিৎসকরা জানান, রোগটি বেশির ভাগ ক্ষেত্রেই বংশগত হলেও ইদানীংকালের মাত্রাতিরিক্ত দূষণের ফলে অনেকের মধ্যেই বাড়ছে বিস্তারিত..

আরব বসন্তের বলি মোহাম্মদ মুরসি

হাওর বার্তা ডেস্কঃ আরব বসন্তে কোনো ফুল ফোটেনি। তিউনিসিয়া, মিসর, লিবিয়া, সিরিয়া, ইয়েমেন ও বাহরাইনে যে আন্দোলন ছড়িয়ে পড়েছিল তার উদ্দেশ্য ছিল একনায়কতন্ত্র এবং স্বৈরশাসন থেকে সাধারণ মানুষের মুক্তি। এই বিস্তারিত..

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি পাপনকে গ্রেফতার করেছে পুলিশ

হাওর বার্তা ডেস্কঃ ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি মো. ইব্রাহিম চৌধুরী পাপনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জুন) গভীর রাতে ভোলা সরকারি কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিস্তারিত..

বেনসনের প্যাকেটে আকিজ বিড়ি ডুকিয়ে ভাব দেখানোর সময় হাতেনাতে আটক নোয়াখালীর মাজেদুল

হাওর বার্তা ডেস্কঃ কিন্তুু এবার একটু বেশিই দাম বেড়ে গিয়েছে। যা ক্রমশেই বেকার ছেলেদের নাগালের বাইরে চলে যাচ্ছে। যার কারণে যুবক রা নানা ফন্দি বশে করে দামী সিগারেট গুলা পান বিস্তারিত..

একটি কলা গাছে ২৪টি থোড় দেখতে ভিড় করছেন হাজারো মানুষ

হাওর বার্তা ডেস্কঃ জামালপুরের সরিষাবাড়িতে একটি কলা গাছে ২৪টি থোড় দেখতে ভিড় করছেন হাজারো মানুষ। উপজেলা নির্বাচন অফিসের সামনে সড়কের উত্তর পাশে মহিলা কাউন্সিলর চায়না আক্তারের বাসার যাতায়াতের সড়কে আছে বিস্তারিত..