৯২ বছর বয়সেও সাইকেল চালিয়ে স্বাস্থ্যসেবা দিচ্ছেন বৃদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের নারীরা পিছিয়ে নেই। শ্রম, মেধা ও দক্ষতার পরিচয় দিয়ে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে চলেছে তারা। এরই মধ্যে দুঃসাহসী ও চ্যালেঞ্জি কর্মকাণ্ডে সফলতার স্বাক্ষর রেখেছে তারা। এই বিস্তারিত..

বিনা ঘুষে পুলিশে চাকরি হবে, কেউ ঘুষ চাইলে গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, আগামী ২৪ জুন নারায়ণগঞ্জ জেলার পুলিশ লাইন্স মাঠে পুলিশের কনস্টেবল পদে সরাসরি পুরুষ ও মহিলা নিয়োগ দেয়া হবে। বিস্তারিত..

কিশমিশে খেলে মাথা ব্যথা দূর হয় মুহূর্তেই

হাওর বার্তা ডেস্কঃ মাথা ব্যথা হয় না এমন মানুষ নেই বললেই চলে। অফিসে কাজের চাপ কিংবা সাংসারিক ঝামেলা। নানান কারণে মাথা ব্যথা হতে পারে। এছাড়াও আরও অনেক কারণ থাকতে পারে বিস্তারিত..

সব বিমানবন্দরে ‘ডগ স্কোয়াড’ ইউনিট রাখার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ অধিকতর নিরাপত্তার জন্য দেশের সব বিমানবন্দরে ‘ডগ স্কোয়াড’ ইউনিট রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, কুকুরের ঘ্রাণশক্তি অত্যন্ত প্রবল। বিমানবন্দরে পৃথিবীর অনেক দেশে ডগ স্কোয়াড ইউনিট বিস্তারিত..

অবশেষে মিয়ানমারের বিরুদ্ধে কঠোর হচ্ছে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ রাখাইন সঙ্কটের পরিপ্রেক্ষিতে প্রথমবারের মতো মিয়ানমারের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে যাচ্ছে জাতিসংঘ। প্রভাবশালী ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের এক অনুসন্ধান থেকে জানা গেছে, রোহিঙ্গা জনগোষ্ঠীর বিরুদ্ধে সরকারের জাতিবিদ্বেষী বিস্তারিত..

মুক্তিযুদ্ধের সময় ক্ষতিগ্রস্ত আহম্মদপুর সাইক্লোন শেল্টার ৪৯ বছর পরও নির্মাণ হয়নি

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজী উপজেলার মাধ্যম আহম্মদপুর গ্রামে ১৯৭০ সালের ২১ সেপ্টেম্বর নির্মিত হয় সাইক্লোন শেল্টার। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধ চলাকালে ওই সাইক্লোন শেল্টারে মুক্তিযোদ্ধাদের ঘাঁটি থাকায় ভাংচুর করেছিল বিস্তারিত..

১ মাসের মধ্যে ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ সরানোর নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ দেশের সব ফার্মেসী থেকে মেয়াদোত্তীর্ণ ঔষধ একমাসের মধ্যে সরিয়ে ফেলে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার (১৮ জুন) বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল বিস্তারিত..

পাট ক্ষেত থেকে ২ যুবকের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ জেলার ধামইরহাটের একটি পাট ক্ষেত থেকে দুই যুবকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের পরাণপুর গ্রামের নির্জন এলাকার পাট ক্ষেত থেকে তাদের মৃতদেহ উদ্ধার বিস্তারিত..

হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সঙ্গে কাজ করবে ফুজিৎসু

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের আইটি সেবা ও পণ্যসমূহ বিশ্ববাজারে সম্প্রসারণ, আইটি সেক্টরে দক্ষ মানবসম্পদ সৃষ্টি, জাপান ও বাংলাদেশি আইটি কোম্পানিসমূহের মধ্যে সহযোগিতা বৃদ্ধিসহ আরো কিছু ইস্যুতে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ বিস্তারিত..

বয়স ৬৫ পেরোলেই অবসরে যাওয়া সরকারি চাকরিজীবীরা ৫০ ভাগ বেশি পেনশন

হাওর বার্তা ডেস্কঃ পেনশনারদের পেনশন ও চিকিৎসা ভাতা নিয়ে সৃষ্ট জটিলতা দূর করতে নতুন সিদ্ধান্ত নিয়েছে সরকার। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, বয়স ৬৫ বছর পেরুলেই অবসরে যাওয়া সরকারি চাকরিজীবীরা ৫০ ভাগ বিস্তারিত..