নিজেকে নির্দোষ দাবি মসজিদে হামলাকারীর

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুই মসজিদে হামলা চালানো ব্রেন্টন ট্যারেন্ট নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন। ক্রাইস্টচার্চ কারাগার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাইকোর্টে হাজিরা দেওয়ার সময় সব অভিযোগ অস্বীকার করেছেন বিস্তারিত..

লটকন চাষ পদ্ধতি, চারা রোপণ ও পরিচর্যা, লটকনের ওষুধিগুণ

হাওর বার্তা ডেস্কঃ লটকনের চাষ প্রণালী: লটকন বাংলাদেশের অতি সুপরিচিত ফল। ফল গোলাকার ও পাকা অবস্থায় হলুদ। ফলের খোসা নরম ও পুরু। প্রতি ফলে তিনটি করে বীজ থাকে। উৎপাদনের পরিমাণ বেশি বিস্তারিত..

সাবধানে থাকিস বন্ধু

হাওর বার্তা ডেস্কঃ লিকলিকে মাথাভর্তি চুল। শ্যামল বরণ মানুষটি সদ্য গ্রাম থেকে এসেছে। কথা বলে কম। ছবি দেখে। বই পড়ে। ক্লাসেও নিয়মিত নয়। ঠিক কখন তার সাথে প্রথম দেখা! মনে বিস্তারিত..

অভাব দূর করতে এই দোয়াটি অবশ্যই পড়ুন

হাওর বার্তা ডেস্কঃ বিখ্যাত তাবেয়ি হজরত মাকহুল (রহ.) বলেন, ‘যে ব্যক্তি এ বাক্যগুলো সাতবার বলবে আল্লাহতায়ালা তার সত্তরটি অভাব দূর করবেন। দোয়াটি হলো- لاَ حَوْلَ وَلا قُوَّةَ إِلاَّ بِاللهِ ، বিস্তারিত..

‘জাপানিজ মেসি’ রিয়াল মাদ্রিদে

হাওর বার্তা ডেস্কঃ জাপানিজ মেসি’ খ্যাত তাকেফুসা কুবোকে কিনে নিয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ এ ক্লাবটি আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানিয়েছে। কুবোকে স্বাগত জানিয়ে শুক্রবার টুইট করেছে রিয়াল মাদ্রিদ। গত সপ্তাহে নিজের ১৮ বিস্তারিত..

ইলমের আবশ্যকীয় দুটি সিফাত, আল্লাহর ভয় ও ইলম অনুযায়ী আমল

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহর ভয়, ইলমী সফরের গন্তব্য,  আল্লাহ তালা বলেন, إنما يخشى الله من عباده العلماء অর্থ : আল্লাহর বান্দাদের মধ্যে আলেমরাই তাকে যথাযথ ভয় করে। এই আয়াত থেকে স্পষ্ট বিস্তারিত..

জাকির নায়েককে ফেরত দিতে বাধ্য নই, জানালো মালয়েশিয়া

হাওর বার্তা ডেস্কঃ জাকির নায়েককে ভারতের হাতে প্রত্যর্পণ না করার অধিকার রয়েছে মালয়েশিয়ার, জানিয়ে দিলেন দেশটির প্রধানমন্ত্রী মাহাথির মোহম্মদ। তার দাবি, জাকির ভারতে সুবিচার পাবেন বলে মনে করেন না তিনি। বিস্তারিত..

ব্যাটিংয়ে সাকিব বোলিংয়ে আমির

হাওর বার্তা ডেস্কঃ সেমিফাইনালে খেলার স্বপ্ন নিয়ে বিশ্বকাপে খেলছেন মাশরাফিরা। প্রথম ৪ ম্যাচে বাংলাদেশের পয়েন্ট এক জয় ও এক পরিত্যক্তে ৩। খেলা বাকি এখনো ৫টি। সেরা চারে খেলতে বাকি ম্যাচগুলো বিস্তারিত..

পানির নিচে বিশ্বকাপ ফাইনাল

হাওর বার্তা ডেস্কঃ বৃষ্টির জেরে ইতোমধ্যে সোস্যাল মিডিয়ায় ট্রোল্ড ব্রিটেনে আয়োজিত বিশ্বকাপ ক্রিকেট ২০১৯। সাবেক ক্রিকেটার থেকে সমালোচক সকলেই বিশ্বকাপ শুরু হওয়ার থেকেই আশঙ্কা শুরু করেছেন যে, বৃষ্টি যেভাবে ব্রিটেনের বিস্তারিত..

আগামী তিন দিনে তাপমাত্রা কমবে, বাড়বে বৃষ্টির প্রবণতা: আবহাওয়া অধিদপ্তর

হাওর বার্তা ডেস্কঃ আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস অনুযায়ী আগামী তিন দিনে দেশে বৃষ্টিপাতের প্রবণতা বৃদ্ধি ও তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু পুরো দেশে বিস্তার লাভ করতে পারে। আজ বিস্তারিত..