সম্পদের পাহাড় গড়েছেন ডিআইজি মিজান

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বেইলী রোড ও কাকরাইলে বিলাসবহুল দুই ফ্ল্যাটের মালিকানা নিয়েই দুর্নীতি দমন কমিশনের (দুদক) সঙ্গে প্রকাশ্যে বিরোধে জড়ান ডিআইজি মিজানুর রহমান। এর মধ্যে বেইলী রিজের ফ্ল্যাটটি ছোট ভাই বিস্তারিত..

ফেসবুকের বদৌলতে প্রেমের টানে বাংলাদেশে আসছে বিদেশী তরুণী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশী ভাষা-সংস্কৃতি, ধর্ম-বর্ণসহ নানা ধরনের সংস্কার ও জাতিগত ভেদাভেদ ভুলে প্রেম-ভালোবাসার টানে বাংলাদেশে ছুটে আসছেন অনেক বিদেশী তরুণী। এটি এখন বাংলাদেশে নতুন কিছু নয়।  সামাজিক যোগাযোগ মাধ্যমের বিস্তারিত..

ইউরিক এসিড বাড়ে কেন, বাড়লে কী খাবেন

হাওর বার্তা ডেস্কঃ ইউরিক এসিড এর মাত্রা বেড়ে যাওয়া” এই সমস্যাটি কমবেশি সবাই জানেন এবং অনেকের এর সম্পর্কে সঠিক ধারণা নেই বলে খাবার বাছাই নিয়ে বিভ্রান্ত হয়ে পরেন। তাই এই বিস্তারিত..

নিজেকে নিজেই ধন্যবাদ দিলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯-২০ অর্থবছরের ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট পেশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। বৃহস্পতিবার স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থবছরের বিস্তারিত..

উইন্ডিজের বিপক্ষে মাঠে নামতেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে সাকিব আল হাসান মাঠে নামতেন কিনা, সেটি জানতে দেয়নি বৃষ্টি। তবে পরের ম্যাচে তার খেলা নিয়ে কোনো অনিশ্চয়তা নেই। টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দলের সেরা বিস্তারিত..

রংপুর জেলার পুলিশ সুপার এসপি কিশোরগঞ্জের কৃতী সন্তান বিপ্লব কুমার সরকার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর রেকর্ড সংখ্যক ২৩ বার শ্রেষ্ঠ উপ-কমিশনার (ডিসি) হিসেবে পুরস্কৃত কিশোরগঞ্জের কৃতী সন্তান বিপ্লব কুমার সরকার বিপিএম (বার), পিপিএমকে রংপুর জেলার পুলিশ সুপার বিস্তারিত..

সংসদীয় ইতিহাসে অনন্য নজির স্থাপন করলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের সংসদীয় ইতিহাসে একটি অনন্য নজির স্থাপিত হয়েছে। অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের অসুস্থতার কারণে জাতীয় সংসদে তার পক্ষে বাজেটের বড় অংশই উত্থাপন করেন স্বয়ং প্রধানমন্ত্রী বিস্তারিত..

তাজউদ্দিন থেকে লোটাস কামাল, এ পর্যন্ত বাজেট দিলেন যারা

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীন হওয়ার পর এ পর্যন্ত বাংলাদেশে বাজেট ঘোষণা হয়েছে ৪৭ বার। স্বাধীন দেশের প্রথম অর্থমন্ত্রী তাজউদ্দীন আহমদ প্রথম বাজেট উপস্থাপন করেন। ১৯৭২ সালের ৩০ জুন একই সঙ্গে বিস্তারিত..

আমিরকে চড় মেরেছিলেন আফ্রিদি

হাওর বার্তা ডেস্কঃ বুধবার টনটনে তার পাঁচ উইকেট পাওয়ার দিনেই আবার উঠে এলো সেই অস্বস্তিকর প্রসঙ্গ। যা ফাঁস করলেন সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। পাকিস্তানের কলঙ্কিত ২০১০ ইংল্যান্ড সিরিজের অনেক আগেই বিস্তারিত..

বাংলাদেশ পুলিশ সুপার এসপি পদমর্যাদার ২১ কর্মকর্তাকে রদবদল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২১ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি করা বিস্তারিত..