রাজধানীর ৯৩ ভাগ ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বেশি রাখা হয়

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকার ফার্মেসিগুলোতে মেয়াদোত্তীর্ণ ওষুধ বেশি রাখা হয়। আর এই পরিমাণটা শতকরা ৯৩ ভাগ বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার। সোমবার ‘বিশ্ব নিরাপদ বিস্তারিত..

পুরো এক বছর মশামুক্ত থাকতে খরচ করুন মাত্র ২০ টাকা

হাওর বার্তা ডেস্কঃ পুরো এক বছর মশামুক্ত-মশা। এক যন্ত্রণাদায়ক পতঙ্গের নাম। বিরক্তিকর উপদ্রবের পাশাপাশি তারা রোগজীবাণু সংক্রামণ করে। এই মশা অনেক সময় মানুষের মৃত্যুর কারণ হতে পারে।মশার মাধ্যমে চিকুনগুনিয়া, ম্যালেরিয়া, ডেঙ্গু, বিস্তারিত..

প্রেমের টানে নেত্রকোণায় চীনা তরুণী

হাওর বার্তা ডেস্কঃ চীনা তরুণী ইবনাত মরিয়ম ফাইজারের সঙ্গে চাকরির সুবাদে পরিচয় হয় নেত্রকোণার জসিম উদ্দিনের। তাদের সেই পরিচয় হয় দুবাইয়ে। সেখানেই তাদের বন্ধুত্ব। এরপর তিন বছর তারা দুজন দুই বিস্তারিত..

এথেন্সে প্রথম সরকারি মসজিদ খুলছে শিগগিরই

হাওর বার্তা ডেস্কঃ সেপ্টেম্বরের মধ্যেই এথেন্সের প্রথম সরকারি মসজিদে নামাজ পরবেন মুসুল্লিরা। এতে প্রায় ১৮০ বছরের অপেক্ষার অবসান হবে এথেন্সের মুসলিমদের৷ গেল শুক্রবার দেশটির শিক্ষা ও ধর্ম মন্ত্রী খুব শিগগির বিস্তারিত..

নবীন আলেমদের সমাজের নেতৃত্ব গ্রহণ করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে দাওরায়ে হাদিস সমাপনকারী নবীন আলেমদের সম্মানে দস্তারবন্দি সম্মেলন-২০১৯ রবিবার বিকালে শহরের মিড টাউন কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান বিস্তারিত..

দুদকে ডাক পড়েছে হামদর্দের এমডি হারুনের

হাওর বার্তা ডেস্কঃ হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্‌ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক হাকিম ইউছুফ হারুন ভুইয়াকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে অর্থ আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ বিস্তারিত..

নুসরাত হত্যা মামলা থেকে পাঁচজনকে অব্যাহতি

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজী উপজেলার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। একই সঙ্গে মামলায় গ্রেপ্তার হওয়া ২১ আসামির মধ্যে পাঁচজনকে বিস্তারিত..

ব্যবসায় এগিয়ে পাসওয়ার্ড

হাওর বার্তা ডেস্কঃ ঈদ পেরিয়েছে সাত দিন। এ বছর ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তিনটি ছবি। ‘পাসওয়ার্ড’, ‘নোলক’ এবং ‘আবার বসন্ত’। এর মধ্যে প্রথম দুটি ছবির নায়ক শাকিব খান। তার সঙ্গে বিস্তারিত..

কমলগঞ্জ উপজেলার ১৫টি চা শ্রমিকের জন্য পাঁচ কোটি টাকা ব্যয়ে ১টি প্রকল্প

হাওর বার্তা ডেস্কঃ বিশুদ্ধ খাবার পানি ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা উন্নত করার জন্য মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১৫টি চা-বাগানে পাঁচ কোটি টাকা ব্যয়ে একটি প্রকল্প গ্রহণ করেছে সরকার। সরকারের নিজস্ব তহবিল বিস্তারিত..

কষ্টটা বেশি পাচ্ছেন তামিম নিজেই

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে দেশের হয়ে তিনটি ম্যাচ খেলে ফেললেন তামিম ইকবাল। অথচ প্রত্যাশা অনুযায়ী ভালো খেলতে পারেননি দেশসেরা এই ওপেনার। তিন ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ৫৯ রান। বিস্তারিত..