তিন শ্রেণীর ব্যক্তিকে আঘাত করলে আল্লাহর আরশ কেঁপে উঠে

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম সকল শ্রেণীর মানুষের অধিকারের বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেছে। সমাজের যারা প্রতিবন্ধীদের অবহেলা ও অবজ্ঞার চোখে দেখে, তাদের মনে রাখা দরকার, (আল্লাহ না করুন) বিভিন্ন দুর্ঘটনা বিস্তারিত..

কর জালে আসছে ফেসবুক গুগল অ্যামাজন

হাওর বার্তা ডেস্কঃ ফেসবুকসহ বড় প্রযুক্তি কোম্পানিগুলো নিজেদের করপোরেট কর ফাঁকির উপায় হিসেবে যেসব ফাঁকফোকর ব্যবহার করে তা বন্ধে অভিন্ন নীতিমালা প্রণয়নে সম্মত হয়েছেন ১৯টি দেশের অর্থমন্ত্রী। জাপানের ওসাকায় সমৃদ্ধ বিস্তারিত..

গ্যাসের মিটার হবে প্রিপেইড

হাওর বার্তা ডেস্কঃ ঢাকার প্রতিটি বাড়িতে গ্যাসের প্রিপেইড মিটার বসানো হবে। সেই সাথে সমন্বয় করা হবে দামেরও। ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসে রোববার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান বিদ্যুৎ বিস্তারিত..

মালিকানা দাবিতে মসজিদে তালা ঝুলিয়ে দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইলে বিদেশি সংস্থার নির্মিত মসজিদ নিজের দাবি করে তালা ঝুলিয়ে দিয়েছেন ছালাম নামে স্থানীয় এক প্রভাবশালী। এতে ওই মসজিদে নামাজ আদায় থেকে বিরত রয়েছেন মুসল্লিরা। উপজেলার বিস্তারিত..

পবিত্র ঈদুল আজহা অনুষ্ঠিত হবে ১২ আগস্ট

হাওর বার্তা ডেস্কঃ মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে আগামী ১১ আগস্ট হতে পারে বলে সংযুক্ত আরব আমিরাতের আবুধাবির ইন্টারন্যাশনাল অ্যাস্ট্রোনমিক্যাল সেন্টার (আইএসি) ঘোষণা দিয়েছে। আইএসি বিস্তারিত..

কিশোরগঞ্জের ঐতিহাসিক বেবুধ রাজার বাড়ি এবং পুকুর রহস্য

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় সুলতানী আমলের পর (১৫৩৮ খ্রিঃ) এগারসিন্দুর এলাকাটি বেবুধ রাজার দখলে চলে যায়। পরবর্তীতে বাংলার বার ভূঁইয়ার প্রধান ঈশা খাঁ বেবুধ রাজাকে পরাজিত করে বিস্তারিত..

ফোন হারানোর সাথে সাথেই যা করবেন

হাওর বার্তা ডেস্কঃ হুট করেই হারিয়ে যেতে পারে আপনার হাতের অ্যান্ড্রয়েড ফোন। অ্যান্ড্রয়েড স্মার্টফোনে থাকা মূল্যবান তথ্য সুরক্ষায় দ্রুত কিছু সিদ্ধান্ত নিতে হয়। তা না হলে স্মার্টফোন কোনো দুর্বৃত্তের হাতে বিস্তারিত..

বিশ্বকাপে ব্যক্তিগত রানের তালিকায় সবার শীর্ষে সাকিব আল হাসান

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপে এখন পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে ১২ টি ম্যাচ। আর এই ১২ ম্যাচে ব্যক্তিগত রানের তালিকায় দুই ফিফটি এবং এক শতকে সবার শীর্ষে উঠে এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব বিস্তারিত..

সেই ডিআইজি মিজানের বিপুল অংকের অবৈধ সম্পদের খোঁজ পেয়েছে দুর্নীতি দমন কমিশন দুদক

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সদর দফতরে সংযুক্ত বিতর্কিত ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে বিপুল অংকের অবৈধ সম্পদের খোঁজ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অনুসন্ধান শেষে সম্প্রতি তার বিরুদ্ধে মামলার সুপারিশ করে বিস্তারিত..

কিশোরগঞ্জের জেলার ঐতিহাসিক দর্শনীয় স্থানগুলোর ঠিকানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের উল্লেখযোগ্য দর্শনীয় স্থানঃ শোলাকিয়া ঈদগাহ (সদর) চন্দ্রাবতির মন্দির (সদর) পাগলা মসজিদ (সদর) শহীদি মসজিদ (সদর) জঙ্গলবাড়ী দূর্গ (করিমগঞ্জ) এগারসিন্দুর দূর্গ (এগারসিন্দুর) গরিবুল্লা শাহ মাজার (এগারসিন্দুর) সাদী বিস্তারিত..