মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, ৫ লাখে সমঝোতা করলেন ওসি

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান চতুর্থ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণের ঘটনা পাঁচ লাখ টাকায় সমঝোতা করেছেন বলে অভিযোগ উঠেছে। পিতৃহারা প্রবাসী মায়ের এতিম ওই বিস্তারিত..

সুইডেনে কেবল প্রধানমন্ত্রী গাড়ি পান,এমপি মন্ত্রীদের জন্য গণপরিবহন

হাওর বার্তা ডেস্কঃ সুইডেনে রাজনীতিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হয়, যা তাদের কাছে জনগণের প্রতিনিধি হিসাবে একটি চাকরির মতো। এ কারণে খুব ভালো অংকের হাতখরচ আর নানারকম বাড়তি সুযোগ সুবিধা বিস্তারিত..

টাঙ্গাইল ২০১ গম্বুজ মসজিদে ঈদের নামাজে মুসল্লিদের ঢল

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের গোপালপুর উপজেলার বিশ্বখ্যাত ২০১ গম্বুজ মসজিতে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় অনুষ্ঠিত এ জামাতে স্থানীয় সংসদ সদস্য ছোট মনির, উপজেলা চেয়ারম্যান ইউনূছ ইসলাম বিস্তারিত..

গোয়াইনঘাটে পর্যটক স্রোত, দুর্ভোগ ভুলিয়ে দেয় অপরূপ প্রকৃতি

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের গোয়াইনঘাটের পর্যটন স্পটগুলোতে প্রতিবারের মত এবারও পর্যটক-দর্শনার্থীদের ঢল নেমেছে। জাফলং জিরো পয়েন্ট, ফাটাছড়া মায়াবতী ঝর্ণা, রাতারগুল সোয়াম ফরেস্ট, বিছনাকান্দিসহ সবকটি স্পটই লোকে লোকারণ্য হয়ে ওঠেছে। পিকনিক বিস্তারিত..

ভারতে স্বামীর বেতনের ৩০ শতাংশ পাবেন স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বেতনের ৩০ শতাংশ স্ত্রীকে খোরপোষ হিসেবে দিতে বাধ্য হবেন স্বামী ৷ সম্প্রতি এমনই রায় দিয়েছে দিল্লি হাইকোর্ট। রায়ে বলা হয়েছে, একজন ব্যক্তির আয়ের উপর অন্য কেউ নির্ভর না বিস্তারিত..

মেসওয়াক করলে মৃত্যুর সময় কালেমা নসিব হয়

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক প্রাণী মানুষ। মানুষে মানুষে কথাবার্তা বলতে হয়, লেনদেন করতে হয়, একসঙ্গে বসে কাজকারবার করতে হয়। পাশে বসে যাতায়াত করতে হয়। ইসলামি শরিয়ত কতই না সুন্দর! শরিয়ত বিস্তারিত..

পর্যটকে মুখর কক্সবাজার সৈকত

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল ফিতরের ছুটিতে সারাদেশের বিনোদন ও পর্যটনকেন্দ্র মানুষের আনাগোনায় মুখর হয়ে উঠেছে। এখন এসব কেন্দ্রে উৎসবের আমেজ বিরাজ করছে। পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে আকর্ষণীয় বিস্তারিত..

বিয়ে করলেন ওজিল, ‘বেস্ট ম্যান’ সেই এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ বিয়ে করলেন জার্মান জাতীয় ফুটবল দলের সাবেক মিডফিল্ডার, ফুটবল ক্লাব আর্সেনালের তারকা খেলোয়াড় মেসুত ওজিল। শুক্রবার তিনি সাবেক মিস তার্কি আমিনি গুলসে’র সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিস্তারিত..

গণমাধ্যমে কেন ইন্টারভিউ দেন না প্রভা

হাওর বার্তা ডেস্কঃ ছোটপর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় প্রভার। এরপর নাটক-টেলিফিল্মে অভিনয় করে হয়ে ওঠেন জনপ্রিয়। বিশেষ দিনগুলোতে প্রভার ভক্তরা মুখিয়ে থাকেন তার বিস্তারিত..

বিশ্বকাপে সাকিবের প্রথম সেঞ্চুরি

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি সময়ে দারুণ ফর্মে আছেন সাকিব আল হাসান। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচেই তিনি করেন হাফ সেঞ্চুরি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭৫ রান করার পর নিউজিল্যান্ডের বিপক্ষে তিনি করেন বিস্তারিত..