কী হয়েছিল স্কয়ার হাসপাতালে

হাওর বার্তা ডেস্কঃ ডা. মুরাদ হাসান হঠাৎ তথ্য মন্ত্রণালয়ে কেন? মন্ত্রিসভায় ছোট্ট রদবদলের পরপরই মুঠোফোনে জামালপুরের ঘনিষ্ঠ একজন বন্ধু জানতে চান। বলেন, আপনি গণমাধ্যমের সঙ্গে জড়িত বলে জানতে চাইছি। আমি বিস্তারিত..

ডিআইজি হাবিবের সঙ্গে বঙ্গবন্ধুর মত দেখতে সেই আরুক মুন্সি

হাওর বার্তা ডেস্কঃ খ্যাতিমান পুলিশ কর্মকর্তা ঢাকা রেঞ্জের পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বঙ্গবন্ধুর জীবন্ত প্রতিচ্ছবি আরুক মুন্সি।    এত দিন নিজ এলাকার লোকজন এর কাছে বিস্তারিত..

কে এই মিয়ানমারের ভয়ঙ্কর বৌদ্ধ উইরাথু

হাওর বার্তা ডেস্কঃ মসজিদকে তিনি বর্ণনা করেন “শত্রুর ঘাঁটি” হিসেবে, তার কাছে মুসলিমরা হচ্ছে “পাগলা কুকুর”, মুসলিমদের বিরুদ্ধে তার অভিযোগ “তারা চুরি করে ও বর্মী মহিলাদের ধর্ষণ করে” এবং “গণহারে বিস্তারিত..

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল থেকে পেট্রোল বোমা উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভেতর থেকে একটি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) ভোরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের তৃতীয় তলা থেকে বোমাটি উদ্ধার করা বিস্তারিত..

কাতার ইমিগ্রেশনে আটকে গেল বাংলাদেশ বিমানের পাসর্পোটবিহীন পাইলট

হাওর বার্তা ডেস্কঃ পাসপোর্ট সঙ্গে না থাকায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একজন পাইলটকে আটকে দিয়েছে কাতার ইমিগ্রেশন। বুধবার রাতে দোহা আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।ওই পাইলটের নাম ক্যাপ্টেন ফজল মাহমুদ। তিনি বিস্তারিত..

নেত্রকোনার দুর্গাপুরের প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি ডাকছে ভ্রমণ পিপাসুদের

হাওর বার্তা ডেস্কঃ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি অপার সম্ভাবনার পর্যটন এলাকা নেত্রকোনার দুর্গাপুর। এখানে রয়েছে পাহাড় নদীর গভীর মিতালি। মুগ্ধ হবার মতোই পাহাড়ী কন্যা সোমেশ্বরীর স্বচ্ছ পানি। উপজেলার কুল্লাগড়া ইউনিয়নটি জুড়ে বিস্তারিত..

দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী এবং সারা বিশ্বের মুসলমানদের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এই শুভেচ্ছা জানান। বিবৃতিতে শেখ হাসিনা বিস্তারিত..

যেভাবে প্রতিষ্ঠা হয় কিশোরগঞ্জ ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা শহরের পূর্বপ্রান্তে নরসুন্দা নদীর তীর ঘেঁষে অবস্থিত প্রাচীন এবং ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ। বাংলার বারো ভূঁইয়ার অন্যতম ঈশাখাঁ’র ষোড়শ বংশধর হয়বতনগরের জমিদার দেওয়ান মান্নান দাঁদ খান বিস্তারিত..

পানি উন্নয়ন বোর্ড পানির নিচে, দেখালেন ব্যারিস্টার সুমন

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জের পানি উন্নয়ন বোর্ড নিজেই চলে গেছে পানির নিচে-এমনটাই দেখালেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ জেলা শহরের প্রাণকেন্দ্র থেকে তিনি ফেসবুক লাইভ করেন। ভিডিওচিত্রে দেখা যায়, বিস্তারিত..

ইসলামের সঙ্গে জঙ্গিবাদের কোনও সম্পর্ক নেই, ওআইসি সম্মেলনে ইমরান খান

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবের মক্কায় অনুষ্ঠানরত অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশন-ওআইসি সম্মেলনে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান শনিবার একথা বলেন। তিনি বলেন, ‘কেউ কিন্তু কখনই হিন্দু ধর্মাবলম্বীদের তামিল টাইগারদের ওপর বোমা বিস্তারিত..