বায়তুল মোকাররমের পিলার গায়েব

হাওর বার্তা ডেস্কঃ মুসল্লি ধারণক্ষমতার দিক থেকে বিশ্বের দশম বৃহত্তম মসজিদ বায়তুল মোকাররম। অভিযোগ উঠেছে, ঐতিহাসিক এ স্থাপনাটির ভার বহনকারী মূল দুটি পিলারের একটি এবং এর সঙ্গে যুক্ত ১৫ ফুট বিস্তারিত..

মাহায় জমে ওঠেছে ঈদের কেনাকাটা

হাওর বার্তা ডেস্কঃ ঈদের বাজার আর মাহা। এ যেন সিলেটে একে অপরের পরিপূরক। ঈদের কেনাকাটায় নগরবাসীর প্রথম পছন্দের তালিকায় থাকে এই ফ্যাশন হাউস। বিশেষ করে সিলেটের তরুণ প্রজন্মের কাছে এখন বিস্তারিত..

মোদি ক্ষমতায় আসলে যোগীর রাজ্য ছাড়বেন এই মুসলিমরা

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হবে বৃহস্পতিবার। ইতোমধ্যে প্রকাশিত হওয়া প্রায় সবক’টি বুথ ফেরত জরিপে হিন্দুত্ববাদী বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটকে এগিয়ে রাখা হয়েছে। এদিকে ফল ঘোষণার আগেই বিস্তারিত..

মৌলভীবাজারে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলো ছেলে

হাওর বার্তা ডেস্কঃ জেলার শ্রীমঙ্গল উপজেলায় ৭০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছেলে। বৃহস্পতিবার (২ মে) সকালে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার বিস্তারিত..

কিশোরগঞ্জে ২৭ দিনে মাত্র ২৩ মেট্রিক টন ধান সংগ্রহ

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে চলতি বছর ১৩টি উপজেলায় চার হাজার ৮৯১ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এ পর্যন্ত পাঁচটি উপজেলায় ২৫ এপ্রিল থেকে ২৭ দিনে মাত্র ২৩ বিস্তারিত..

সাংবাদিকদের বড় ইবাদত হলো সত্যের পথে থেকে অন্যায়ের বিরুদ্ধে কলম ধরা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ জার্নালিস্ট ওয়েলফেয়ার ফোরাম-বিজেডব্লিউএফের ইফতার মাহফিল-পূর্ব আলোচনা সভায় বিশিষ্ট আলেমে দ্বীন ড. মাওলানা খলিলুর রহমান মাদানী বলেছেন, পবিত্র রমজান মাস হলো রহমত, মাগফিরাত ও নাজাতের মাস। মুসলমানদের বিস্তারিত..

বিশ্বকাপের আগে রাজা ফিরলেন সিংহাসনে

হাওর বার্তা ডেস্কঃ শ্বকাপের ঠিক আগ মুহূর্তে আইসিসির নতুন প্রকাশিত অলরাউন্ডার র‍্যাংকিংয়ে হারানো শীর্ষস্থান ফিরে পেয়েছেন সাকিব আল হাসান। সবচেয়ে বেশি সময় দাপট দেখিয়ে এই সংস্করণে শীর্ষ অলরাউন্ডার ছিলেন সাকিব। বাংলাদেশের বিস্তারিত..

পৃথিবীর বিখ্যাত মানুষ যারা ইসলাম ধর্ম গ্রহন করেছেন

হাওর বার্তা ডেস্কঃ ইসলাম পাশ্চাত্যে দ্রুত বর্ধনশীল একটি বাস্তবতা। আমেরিকাতে ১৯০০ সালে মুসলমানদের সংখ্যা ছিল মাত্র ১০,০০০ যা ১৯৯১সালে এসে দ্বারায় ৩ মিলিয়ন বা তারও বেশি। প্রিথীবিতে গড়ে প্রতি বছর বিস্তারিত..

জেনে নিন ক্যান্সার, প্রতিরোধে পেঁপে পাতার রসের উপকারিতা

হাওর বার্তা ডেস্কঃ শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর সঙ্গে সঙ্গে বিভিন্ন অসুখের মোকাবিলা করার ক্ষেত্রে পেঁপের জুড়ি মেলা ভার! পেঁপের একাধিক স্বাস্থ্যগুণ সম্পর্কে আমরা প্রায় সকলেই কম-বেশি জানি। কিন্তু পেঁপে বিস্তারিত..

‘সাইজ ৪২’ নাটকে টয়া

হাওর বার্তা ডেস্কঃ গেল বছর ছোট পর্দার ছাপিয়ে ‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হন মুমতাহিনা টয়া। বর্তমানে ঈদকে ঘিরে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। কাজ করেছেন বিস্তারিত..