৬৮ বছরের বৃদ্ধকে বিয়ে করছেন সেলেনা

হাওর বার্তা ডেস্কঃ এবার সেলেনা ঘোষণা দিলেন বিয়ের। তবে বিবারের চেয়ে বোধহয় কয়েকধাপ এগিয়ে গেলেন ২৬ বছর বয়সী এই তারকা। কারণ তিনি পছন্দ করেছেন তার বয়সের চেয়ে তিনগুণ বয়সী পার্টনারকে! বিস্তারিত..

জন্ডিসের যম পাথরকুচি পাতা, যেভাবে ব্যবহার করবেন

হাওর বার্তা ডেস্কঃ পাতা থেকে গাছ হয়! এমনি এক আশ্চর্য গাছের নাম পাথরকুচি। এই আশ্চর্য গাছের গুণাবলী শুনলে আপনিও আশ্চর্য হয়ে যাবেন। পাথরকুচি পাতা যে কতভাবে আমাদের শরীরের উপকার করে বিস্তারিত..

কাজা রোজা ও কাফফারা আদায়ের নিয়ম

হাওর বার্তা ডেস্কঃ বিষয়টি জানতে চেয়েছেন আজমল হোসেন। কুষ্টিয়া থেকে। যেসব কারণে রোজার শুধু কাজা আদায় করতে হয়, সেগুলো হচ্ছে- ০১. স্ত্রীকে চুম্বন বা স্পর্শ করার কারণে যদি বীর্যপাত হয় বিস্তারিত..

নিজের শেষ বিশ্বকাপ খেলতে যাচ্ছেন যারা

হাওর বার্তা ডেস্কঃ দিন কয়েক বাদেই ইংল্যান্ডে পর্দা উঠবে ক্রিকেট বিশ্বকাপের। ক্রিকেটের এই মহাযজ্ঞে লড়বে বিশ্বের দশটি ক্রিকেট খেলুড়ে দেশ। বিশ্বসেরা মঞ্চে কেউ যাচ্ছেন একদম নতুন হয়ে আবার কেউ যাচ্ছেন বিস্তারিত..

কোরআন অধ্যয়ন ও প্রচারের গুরুত্ব

হাওর বার্তা ডেস্কঃ মহাগ্রন্থ আল কোরআন হচ্ছে আল্লাহ’র দেয়া সবচেয়ে বড় নেয়ামত। এটি অত্যন্ত বরকতময় গ্রন্থ যা আমাদের ভাগ্য বদলে দিতে পারে। তাই পবিত্র এই রমজান মাসে বেশি বেশি কোরআন বিস্তারিত..

কোরআন অনুবাদ করতে গিয়ে মুসলমান হলেন ধর্ম যাজক

হাওর বার্তা ডেস্কঃ নতুনভাবে কোরআন শরীফ অনুবাদ করতে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেন মার্কিন যাজক স্যামুয়েল আর্ল শ্রপশায়ার। মুসলমান হওয়ার পর মঙ্গলবার সৌদি গণমাধ্যম সাবাককে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, সৌদি বিস্তারিত..

মহেশখালীতে পানের মূল্যে ধ্বসে চাষিরা হতাশ

হাওর বার্তা ডেস্কঃ মহেশখালী কৃষি কর্মকর্তা শামসুল আলমের দেওয়া তথ্যে জানা যায়, বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালীবাসীর ঐতিহ্যবাহী পেশা হচ্ছে মিষ্টি পানের চাষ। সারা দেশের দুই-তৃতীয়াংশ মিষ্টি পান উৎপাদিত হয় বিস্তারিত..

গণভবনের ইফতারে পেশাজীবীদের মিলনমেলা

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মঙ্গলবার (২১ মে) তার সরকারি বাসভবন গণভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদের সম্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করেন। ইফতার মাহফিলে বিভিন্ন সরকারি-বেসরকারি বিস্তারিত..

ভূমি অধিগ্রহণে ৪ ধারার নোটিসের পর মামলা করা যাবে না

হাওর বার্তা ডেস্কঃ ভূমি অধিগ্রহণ প্রক্রিয়ায় ৪ ধারার নোটিস জারির পর জেলা প্রশাসকের (ডিসি) কাছে প্রতিকার চাওয়া ছাড়া কেউ কোনো মামলা করতে পারবে না। এ সংক্রান্ত পরিপত্র জারি করেছে ভূমি বিস্তারিত..

খেসারি ডাল খেলে হতে পারে পক্ষাঘাত

হাওর বার্তা ডেস্কঃ আমাদের খাদ্য তালিকায় ডাল একটি বিশেষ স্থান দখল করে আছে। যাতে থাকে ভালো পরিমাণে শর্করা, তেল, ভিটামিন এবং খনিজ পদার্থ। ডালের তৈরি পেঁয়াজু সারা বছর তেমন খাওয়া না হলেও বিস্তারিত..