১ ফুট লম্বা আম, ৫০০ টাকা কেজি

হাওর বার্তা ডেস্কঃ চলছে রসালো ফলের মধুমাস। এ মাসে পাকে আম, জাম, কাঁঠাল ও লিচু। তবে আমের চাহিদা বরাবরই বেশি। আম খেতে পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। বিস্তারিত..

কিভাবে সঠিক নিয়মে খাশি মোটাতাজা করবেন, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ শখের জন্য করলে আপনার কোন খাতা কলম এর দরকার নাই। বানিজ্যিক ভাবে মানে আয়ের জন্য করলে আপনাকে অনেক চিন্তা ভাবনা করে সঠিক পথ বেছে নিতে হবে। আপনি বিস্তারিত..

৯৫ ভাগ জাতীয় আয় চলে যাচ্ছে ৫ ভাগ মানুষের হাতে, প্রত্যেক বছর তারা আরও বড়লোক হচ্ছেন

হাওর বার্তা ডেস্কঃ অদ্ভুত এক কূহেলিকায় আচ্ছন্ন বাংলাদেশের অর্থনীতি। জিডিপি বাড়ছে। বড় বড় উন্নয়নমূলক কর্মকান্ড চলছে। বিশ্ব ব্যাংক, এডিবিও বাংলাদেশের অগ্রগতি স্বীকার করছে। কিন্তু এটি গল্পের একটি দিক। অন্যদিকটি অত্যন্ত বিস্তারিত..

সাড়ে ১০ কেজি ওজনের একটি চিংড়ি, তবে রান্না হবে না

হাওর বার্তা ডেস্কঃ প্রায় সাড়ে ১০ কেজি ওজনের একটি চিংড়িকে ছোটখাট একটি ডায়নোসরের সাথে তুলনা করেছেন খামার মালিক স্টিফিন জর্ডান। বিক্রি বা রান্না নয়, ৯৫ বছরের এই প্রাণিকে ক্রেতার সামনে বিস্তারিত..

পবিত্র ঈদুল ফিতর আগামী ৫ জুন

হাওর বার্তা ডেস্কঃ আগামী ৪ জুন মঙ্গলবার সন্ধ্যায় শাওয়াল মাসের চাঁদ দেখার সম্ভাবনা রয়েছে এবং পরদিন ৫ জুন বুধবার পবিত্র ঈদ-উল-ফিতর পালিত হবে। আজ মঙ্গলবার বাংলাদেশ অ্যাসট্রোনোমিক্যাল সোসাইটির (বিএএস) এক সংবাদ বিস্তারিত..

পাকিস্তানের বিশ্বকাপ দলে আমির-আসিফ

হাওর বার্তা ডেস্কঃ ইংল্যান্ড বিশ্বকাপের জন্য পাকিস্তান ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে। এই দলে আগে ঘোষিত প্রাথমিক দলের তিনজন বাদ পড়েছেন। দলে ডাকা হয়েছে অন্য তিনজনকে। বিশ্বকাপের প্রাথমিক দলে বিস্তারিত..

গরুর মাংসের কালা ভুনা রান্না করার সহজ উপায়

হাওর বার্তা ডেস্কঃ গরুর মাংসের কালা ভূনা রান্না করার সহজ উপায়। উপকরনঃ – ৭৫০গ্রাম হাড় ছাড়া গরুর মাংস (কিউব সাইজে কাটলে ভাল দেখাবে) – মরিচ গুড়া (ঝাল বুঝে) হাফ চামচ বিস্তারিত..

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে শফিকুল ইসলাম

হাওর বার্তা ডেস্কঃ কটিয়াদীর গচিহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে মো. শফিকুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। এপ্রিল (২০১৯) মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে জেলা পুলিশের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক বিস্তারিত..

পূবালী ব্যাংকের চেয়ারম্যান হলেন কিশোরগঞ্জ তাড়াইলের কৃতী সন্তান এম আযীযুল হক

হাওর বার্তা ডেস্কঃ পূবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ১২০০তম সভায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ব্যাংকিংয়ের কিংবদন্তী প্রাণপুরুষ এম আযীযুল হক। রোববার (১৯ মে) সভাটি অনুষ্ঠিত হয়। ওই দিন-ই তিনি চেয়ারম্যান বিস্তারিত..

যেসব চ্যানেলে দেখতে পারবেন বিশ্বকাপ খেলা

হাওর বার্তা ডেস্কঃ সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৩০মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে বসবে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ আসর। ৪৬ দিনে ৪৮ ম্যাচের এ বিশ্বকাপের পর্দা নামবে ১৪ জুলাই, লর্ডসে। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম বিস্তারিত..