ভাগ্যবান লোকদের মহান আল্লাহ তালা নেয়ামত হিসাবে উপহার দেন কন্যা সন্তান

হাওর বার্তা ডেস্কঃ কন্যা সন্তান মহান আল্লাহ তা’য়ালার পক্ষ থেকে মাতা-পিতার জন্য একটি বিশেষ শ্রেষ্ট নেয়ামত। কন্যা সন্তানকে অশুভ মনে করা কাফিরদের বদস্বভাব। কন্যা সন্তানকে অপছন্দ করা খাটি মুমিনের পরিচায়ক বিস্তারিত..

মাশরাফীর নায়িকা হতে চান পূজা চেরি

হাওর বার্তা ডেস্কঃ নায়িকা পূজা চেরি। শিশু শিল্পী থেকে বড় পর্দা যাত্রা শুরু করেন অভিনেত্রী। ২০১৮ সালে নূর জাহান ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর পোড়ামন ২, বিস্তারিত..

১৪ কোটি টাকা ব্যয়ে ১৮০ মিটার দীর্ঘ সেতুটি নির্মাণ পড়ে আছে

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের কৃষ্ণনগরে পাগলা নদীর ওপর নির্মিত সেতুটি শুধুমাত্র সংযোগ সড়কের অভাবে দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে। ওই অঞ্চলের মানুষের বহু বছরের দাবির পরিপ্রেক্ষিতে ১৪ কোটি বিস্তারিত..

ছবির এই নারীকে ধরিয়ে দিতে পুলিশের অনুরোধ

হাওর বার্তা ডেস্কঃ ছবির এই নারী একজন চোর, যাকে খুঁজছে পুলিশ। সিসি ক্যামেরার মাধ্যমে তার ছবি সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় জানা না থাকায় তাকে গ্রেপ্তারে পুলিশকে সহায়তা করার জন্য বিস্তারিত..

তাফসির পরিচিতি: পূর্বের সকল তাফসিরের সারনির্যাস বলা হয় তাফসীরে রুহুল মাআনীকে

হাওর বার্তা ডেস্কঃ তাফসীরে রুহুল মাআনী। এই কিতাবের পূর্ণ নাম হলো ‘রুহুল মাআনী ফী তাফসীরিল কোরআনিল আযীম ওয়াস সাবয়িল মাছানী’। লেখক : হিজরী তেরশ শতাব্দির প্রসিদ্ধ আলেম আল্লামা শিহাবুদ্দীন মাহমূদ বিস্তারিত..

এরশাদ ও রওশনের যে ছবি এখনো ঘুরছে ফেসবুকে

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ও তার স্ত্রী রওশন এরশাদের বিবাহ জীবনের প্রথমদিকের একটি ছবি ছড়িয়ে পড়েছে। তবে ছবিটির উৎস সম্পর্কে জানা বিস্তারিত..

পাম অয়েলের সঙ্গে ফেবিকল গাম মিশিয়ে তৈরি হচ্ছে ‘খাঁটি গাওয়া ঘি

হাওর বার্তা ডেস্কঃ ঘিয়ের নূন্যতম উপাদান নেই, অথচ নাম তার ‘খাঁটি গাওয়া ঘি’। পাম অয়েল, সুজি, ক্ষতিকারক রং ও ফেবিকল গাম একত্রে চুলায় জাল দিয়ে, তার সঙ্গে ফ্লেবার মিশিয়ে তৈরি বিস্তারিত..

পাকিস্তানিদের ভিসা দেওয়া বন্ধ করলো বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ জরুরী ভিত্তিতে পাকিস্তানিদের ভিসা দেওয়া বন্ধ করে দিয়েছে বাংলাদেশ। সোমবার (২০ মে) এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে পাকিস্তান থেকে বাংলাদেশ হাইকমিশনের এক কর্মকর্তা এ কথা নিশ্চিত করেছেন। জানা বিস্তারিত..

৮৮ উপজেলা কৃষি কর্মকর্তাদের হাতে গাড়ির চাবি তুলে দিয়েছেন

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক ৮৮ উপজেলা কৃষি কর্মকর্তাদের হাতে গাড়ির চাবি তুলে দিয়েছেন। সোমবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ’র থ্রিডি অডিটোরিয়ামে উপজেলা পর্যায়ে প্রযুক্তি হস্তান্তর র্শীষক প্রশিক্ষণ প্রকল্পের বিস্তারিত..

এবার কবুতরের মাধ্যমে ঢাকায় ইয়াবা পাচার

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী সাঁড়াশি অভিযানে বেকায়দায় আছে মাদক ব্যবসায়ীরা। তাই তারা মাদক পাচারের জন্য একের পর এক অভিনব পন্থা খুঁজে বের করছে। বিস্তারিত..