দুই মন্ত্রণালয়ের মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দায়িত্ব কাটছাঁট প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দুই মন্ত্রণালয়ের মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দায়িত্বে কাটছাঁট করা হয়েছে। আজ রোববার দায়িত্ব পুনর্বণ্টন করে পরিপত্র জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। রুলস অব বিজনেস অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনর্বিন্যাস করে এই বিস্তারিত..

ওজিলের সঙ্গে ইফতার করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ আর্সেনালের জার্মান মিডফিল্ডার মেসুত ওজিলের সঙ্গে ইফতার করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। গেল শনিবার ইস্তানবুলে ইফতার করেন তারা। এদিন অটোমান যুগের দলমাবাহাস রাজপ্রাসাদে রাজকীয় ইফতার পার্টি বিস্তারিত..

বাজারে থাকা হুয়াওয়ে ফোনে বন্ধ হবেনা গুগল সেবা

হাওর বার্তা ডেস্কঃ চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ের ওপর নতুন আঘাত হানল যুক্তরাষ্ট্র। নতুন নিষেধাজ্ঞার ফলে মার্কিন জায়ান্ট গুগল হুয়াওয়ের সঙ্গে তাদের বাণিজ্য চুক্তি বাতিল করেছে। এর ফলে এখন থেকে হুয়াওয়ের বিস্তারিত..

হাজারো রোগ থেকে মুক্তি দেবে কাঁচামরিচ

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিনের রান্নায় কাঁচামরিচ ছাড়া তো চিন্তাই করা যায় না। গরম ভাত, আলু সিদ্ধ আর ঘির সঙ্গে যদি কাঁচামরিচ থাকে, তবে তো কথাই নেই। কাঁচামরিচ শুধু যে খাবারের বিস্তারিত..

বিলুপ্তির পথে সুস্বাদু আইড় মাছ

হাওর বার্তা ডেস্কঃ ‘মাছে-ভাতে বাঙালি’-এ প্রবাদটি যেন ক্রমেই মিথ্যে হতে চলেছে। আজ থেকে দশ বা বিশ বছর আগে যেসব মাছ পাওয়া যেতো সেগুলোর অনেকগুলোই আজ অতীত। দেশের প্রাকৃতিক জলাভূমিগুলো মারাত্মকভাবে বিস্তারিত..

বিশেষ কায়দায় ধরা এসব কুইচ্ছা যাচ্ছে চীনে

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার খাল-বিল, ডোবা, ধানী জমিসহ বিভিন্ন স্থানে এক ধরনের চাঁই ব্যবহার করে ধরা হচ্ছে কুইচ্ছা। বিশেষ কায়দায় ধরা এসব কুইচ্ছা যাচ্ছে চীনে। আর বিস্তারিত..

এই গ্রীষ্মে আপনার বাগানের জন্য মন মাতানো ১০টি ফুলগাছ

হাওর বার্তা ডেস্কঃ আসি আসি করে অবশেষে বসন্তের আগমন বেশ চুপিসারেই হয়ে গেল। শীতের প্রভাব কাটিয়ে প্রকৃতি যখন নতুনভাবে নিজেকে সাজাতে প্রস্তুত, হয়তো তখন আপনারও মন চাইবে নিজের পছন্দের বাগানটাকে বিস্তারিত..

মঙ্গলবাড়িয়ার লিচু মধ্যপ্রাচ্যে রপ্তানি হচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া পৌর এলাকার পূর্ব-দক্ষিণে অবস্থিত গ্রাম মঙ্গলবাড়িয়ার নামেই লিচুর নাম হয়েছে ‘মঙ্গলবাড়িয়ার লিচু’। মঙ্গলবাড়িয়ার লিচু স্বাদে, গুণে ও মানে বাংলাদেশে বেশ জনপ্রিয়। ইতোমধ্যে দূরদূরান্তের ক্রেতারা মঙ্গলবাড়িয়ায় বিস্তারিত..

ঈদ শপিংয়ে ট্রায়াল রুমের গোপন ক্যামেরা থেকে সাবধান

হাওর বার্তা ডেস্কঃ আর কিছুদিন পরেই পবিত্র ঈদুল ফিতর। ঈদে নতুন পোশাক কিনতে রাজধানীর বিভিন্ন শপিংমলগুলোতে ক্রেতাদের আনাগোনা বেড়েছে। নিজের পছন্দের পোশাক কিনতে ক্রেতার ছুটছেন নামিদামি সব শপিংমলে। রেডিমেট পোশাক বিস্তারিত..

একটি আমলকি খেয়েই উপকার পাবেন ২০টি

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন এক গাদা ভিটামিন ওষুধ না খেয়ে একটি আমলকি খেতে পারেন। একটি আমলকি খেয়েই উপকার পাবেন ২০টি। স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী আর সুস্বাদু এই ফলটি কাঁচা যেমন বিস্তারিত..