এই গ্রামে ভাড়ায় বউ পাওয়া যায়

হাওর বার্তা ডেস্কঃ এই গ্রামের মানুষ বিয়ে করাকে এক প্রকার ঝামেলাই মনে করে। বিয়ে করে স্থায়ীভাবে দ্বায়বদ্ধ হতে চায় না কোন পুরুষ। দাম্পত্য জীবন কাটাতে তাই বউ ভাড়া করেন গ্রামের বিস্তারিত..

জয়ার ‘কণ্ঠ’ দেখতে রোগীদের উপদেশ দেবী শেঠির

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ দুই জায়গাতেই অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন জয়া আহসান। শুক্রবার কলকাতায় মুক্তি পেলো জয়া অভিনীত ছবি ‘কণ্ঠ’। ছবিটি পরিচালনা করেছেন নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জী। ছবিটির বিস্তারিত..

সেরে উঠেছেন ওবায়দুল কাদের, দেশে ফিরতে পারেন চলতি সপ্তাহেই

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অনেকটাই সেরে উঠেছেন। অস্ত্রোপচারের ধকল কাটিয়ে তিনি সুস্থ হয়ে উঠেছেন। বর্তমানে স্বাভাবিক হাঁটাচলা করতে পারছেন। এমতাবস্থায় শিগগিরই বিস্তারিত..

ইয়ামাহার ব্র্যান্ডের মোটরসাইকেল বাংলাদেশ যাত্রা শুরু

হাওর বার্তা ডেস্কঃ জাপানের সুপরিচিত ইয়ামাহা ব্র্যান্ডের মোটরসাইকেল সংযোজনের একটি কারখানা করেছে এসিআই মোটরস। এ কারখানা আগামীকাল শনিবার উদ্বোধন করা হবে। শুধু সংযোজন নয়, ছয় মাস পর একই কারখানায় ইয়ামাহা বিস্তারিত..

কর্মসৃজনে শ্রমিকের পরিবর্তে যন্ত্র ব্যবহার

হাওর বার্তা ডেস্কঃ অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি (ইজিপিপি) ২০১৮-১৯ অর্থ বছরের আওতায় ফরিদপুরের সালথায় কর্মসূচির কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। দুটি ইউনিয়নের প্রকল্পে লেবার কম থাকায় দুইটি প্রকল্প বন্ধ বিস্তারিত..

প্রধানমন্ত্রী হয়েও রোগীর সেবা করতে ভুলে যাননি তিনি

হাওর বার্তা ডেস্কঃ ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। এ ছাড়া তার আরেকটি পরিচয় রয়েছে। তিনি একজন চিকিৎসক। তাইতো প্রধানমন্ত্রী হয়েও রোগীর সেবা করতে ভুলে যাননি। প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ছুটির দিনে বিস্তারিত..

সরকারি প্রাথমিকে শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ২৪ মে শুরু

হাওর বার্তা ডেস্কঃ দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা চার ধাপে শুরু হবে আগামী ২৪ মে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা বিস্তারিত..

সেহরির সময় ঘুম থেকে ডাকতে যুদ্ধবিমান

হাওর বার্তা ডেস্কঃ অবিশ্বাস্য হলেও সত্য। সেহরির জন্য রোজাদারদের জাগাতে ব্যবহার করা হচ্ছে বিমানবাহিনীর যুদ্ধবিমান। যুদ্ধবিমানের তুমুল শব্দে রোজাদারদের ঘুম ভাঙানো হবে সেহরি খাওয়ার জন্য। এ রমজান থেকে এমনই একটি বিস্তারিত..

এদেশে অনেক লোকের মেরুদণ্ড নাই : ব্যারিস্টার সুমন

হাওর বার্তা ডেস্কঃ ‘এদেশে অনেক লোকের মেরুদণ্ড নেই’-বলে মন্তব্য করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি বলেন, আমাদের নৈতিকতার মান এত দুর্বল হয়ে গেছে যে প্রচুর আসামী আছে কিন্তু বাদী বিস্তারিত..

সাবেক সিআইডি-প্রধানের কাছে ‘মুক্তিযোদ্ধা সম্মানি’ ফেরত চেয়েছে মন্ত্রণালয়

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান শেখ হিমায়েত হোসেন মিয়ার কাছ থেকে মুক্তিযোদ্ধা হিসেবে নেওয়া ভাতা ফেরত চেয়েছে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়। টাকা ফেরত না দিলে মামলা করার বিস্তারিত..