ঐক্যফ্রন্টকে আল্টিমেটাম দিলেন কাদের সিদ্দিকী

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্টের মধ্যে অনেক অসঙ্গতি রয়েছে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী। তিনি বলেছেন, ‘এসব অসঙ্গতি আগামী এক মাসের দূর করা সম্ভব বিস্তারিত..

বিমানের দুর্ঘটনা তদন্তে ৬ সদস্যের একটি তদন্ত কমিটি

হাওর বার্তা ডেস্কঃ মিয়ানমারে বাংলাদেশ বিমানের দুর্ঘটনা তদন্তে ৬ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ সবশেষ আপডেটে এ তথ্য জানিয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের বিস্তারিত..

লন্ডনে সফর শেষে আগামী শনিবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ লন্ডনে সফর শেষে আগামী শনিবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লন্ডনের স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভিভিআইপি ফ্লাইট নম্বর বিজি ২০২ যোগে ঢাকার উদ্দেশে বিস্তারিত..

সারাদিন রোজা রেখে মানুষের হাঁসফাঁস অবস্থা

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ফণী চলে যাওয়ার পর যেন তাপমাত্রার বেগ বেড়েছে। আর তাতে সারাদিন রোজা রেখে মানুষের হাঁসফাঁস অবস্থা। এর মধ্যে আবার আবহাওয়া অফিস বলছে, আগামী দুইদিনে তাপমাত্রা আরো বাড়তে বিস্তারিত..

সংসদের দ্বিতীয় অধিবেশনে পাস হওয়া ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশনে পাস হওয়া ৩টি বিলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সম্মতি প্রদান করেছেন। সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়। সম্মতি দেয়া বিস্তারিত..

নারায়ণগঞ্জ জেলার মন্ত্রী, এমপিসহ সকলের সাথে আমার সুসম্পর্ক রয়েছে : এসপি হারুন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, আমি নারায়ণগঞ্জ জেলার সাধারণ মানুষের সেবা করতে চাই। এক্ষেত্রে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চাই। নারায়ণগঞ্জ জেলার মন্ত্রী, সকল এমপিসহ সকলের সাথে আমার বিস্তারিত..

বিদেশে লাখ টাকার চিকিৎসা এখন দেশেই ১০ টাকায় অবিশ্বাস্য হলেও সত্য

হাওর বার্তা ডেস্কঃ রাজধানির উত্তরায় অবস্থিত, কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে পাচ্ছেন মাত্র ১০ টাকায় উন্নত মানের চিকিৎসা। “কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতাল, যেখানে মাত্র ১০ টাকায় সকল বিশেষজ্ঞ চিকিৎসা দেওয়া হয় এবং বিস্তারিত..

ঘূর্ণিঝড় ফণীতে ঘরবাড়ি, বাঁধ, সড়ক ও কৃষিতে ৫৩৬ কোটি টাকার ক্ষতি

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ফণীতে ঘরবাড়ি, বাঁধ, সড়ক ও কৃষিতে ৫৩৬ কোটি ৬১ লাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে সরকারের তরফ থেকে জানানো হয়েছে। ক্ষতির পরিমাণ নিরূপণে বৃহস্পতিবার সচিবালেয়ে বিস্তারিত..

গাইবান্ধায় সরাসরি কৃষকের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ গাইবান্ধা সিপিবি আয়োজনে কৃষকের কাছ থেকে সরকার কর্তৃক সরাসরি সকল ইউনিয়ন হতে ধান ক্রয়ের দাবিতে এক মানববন্ধনের আয়োজন করে। ৮ মে বুধবার সকালে শহরের ডিবি রোডে কমিউনিস্ট পার্টি বিস্তারিত..

শাহবাগ থানা থেকে উধাও এএসআইয়ের পিস্তল-গুলি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর শাহবাগ থানার বিশ্রামকক্ষ থেকে এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) সার্ভিস পিস্তল ও ১৬ রাউন্ড গুলি খোয়া গেছে। গত রোববার ওই ঘটনা ঘটলেও বুধবার পর্যন্ত তা উদ্ধার করা বিস্তারিত..