স্বপ্নের পদ্মা সেতুতে বসলো ১২তম স্প্যান

হাওর বার্তা ডেস্কঃ স্বপ্নের পদ্মা সেতুতে ১২তম স্প্যান ‘৫-এফ’ (সুপার স্ট্রাকচার) বসানো হয়েছে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ ও শরীয়তপুর সীমান্তের ২০ ও ২১ নম্বর পিলারের উপর এ স্প্যানটি বিস্তারিত..

রোজায় খেজুর খাবেন যে কারণে

হাওর বার্তা ডেস্কঃ ইফতারে খেজুর খাওয়ার অভ্যাস প্রায় সবারই আছে। অন্যান্য পরিচিত ইফতারির পাশাপাশি খেজুর কিন্তু প্রতিদিন থাকবেই। কিন্তু কখনো কি ভেবে দেখেছেন কেন প্রতিদিন ইফতারে খেজুর রাখা হয়? আসলে বিস্তারিত..

১০৭ শিক্ষা প্রতিষ্ঠানে পাস করেনি একজন শিক্ষার্থীও

হাওর বার্তা ডেস্কঃ এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় সারাদেশের ১০৭টি প্রতিষ্ঠানের কোনো শিক্ষার্থী পাস করেনি। গত বছর এই সংখ্যা ছিল ১০৯টি। ফলে এ বছর শূন্য শতাংশ পাস করা প্রতিষ্ঠানের বিস্তারিত..

এসএসসি পাস শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী, তাদের অভিভাবক এবং শিক্ষকদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার ফলাফল বিস্তারিত..

তৃণমূলে যোগ দিল বিজেপির শতাধিক নেতা-কর্মী

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে আগামী ১২ মে পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার দুটি আসনে ভোট অনুষ্ঠিত হবে। ঠিক তার আগে বিজেপির শতাধিক নেতা-কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। শনিবার রাজ্যের বিস্তারিত..

১ মণ ধানে ১ জন শ্রমিক

হাওর বার্তা ডেস্কঃ একজন ধান কাটা শ্রমিকের মূল্য ছয় থেকে সাতশ টাকা। আর খেতে দিতে হবে তিন বার। সঙ্গে পান-বিড়ি-সিগারেট তো থাকছেই। এমন অবস্থা বোরোধান কাটা শ্রমিকদের। শ্রমিক সংকটের কারণে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর বক্তব্যে স্পষ্ট খালেদা জিয়া কেন মুক্তি পাচ্ছেন না

হাওর বার্তা ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোনালাপের কথিত অডিওর প্রসঙ্গ টেনে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, জানি না ভাইরাল হওয়া ফোনালাপটি সত্য কি বিস্তারিত..

যে ৫টি খাবার স্বাস্থ্য উত্তেজক ট্যাবলেটের থেকেও বেশি কার্যকর

হাওর বার্তা ডেস্কঃ উত্তেজক ট্যাবলেটের–নজীবনে উদ্দীপনা আনতে ভায়াগ্রায় সাহায্য নেন অনেকেই। বর্তমান জীবনযাপন ও খাদ্যাভ্যাসের কারণে যৌনজীবনে শিথিলতা আসছে। প্রতিদিনের খাদ্যতালিকায় যদি থাকে এমন কিছু খাবার যার মধ্যে রয়েছে জিনসিনোসাইড; বিস্তারিত..

টানা ১২৬ ঘণ্টা নেচে তরুণীর বিশ্বরেকর্ড (ভিডিও)

হাওর বার্তা ডেস্কঃ গত বছরের ২৩ থেকে ২৮ নভেম্বর পর্যন্ত একটানা ১২৬ ঘণ্টা নেচে বিশ্বরেকর্ড গড়েছেন বন্দনা নেপাল (১৮) নামে নেপালের এক তরুণী। শুক্রবার নেপালের পূর্বাঞ্চলীয় ধানকুটা জেলার এই তরুণী গিনেস বিস্তারিত..

রাজশাহীর বাজারে উঠেছে সুমিষ্ট ফল রসালো লিচু

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহীর বাজারে উঠেছে সুমিষ্ট ফল রসালো লিচু। মধুমাস জ্যৈষ্ঠ আসতে বাকি অল্প কিছু দিন। তবে এরই মধ্যে রাজশাহীর বাজারে উঠেছে টসটসে রসালো লিচু। কিন্তু দাম তুলনামূলক একটু বিস্তারিত..