ফখরুলের শপথ না নেয়ার ‘কৌশলটা’ তবে কী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়া একাদশ সংসদ নির্বাচনে জয়ী সবাই শপথ নিয়ে ফেলেছেন। বিএনপির নির্বাচিতদের শপথ নিয়ে নানা নাটক, ভিন্ন স্বাদের বাহাস চলার মধ্যেই দলের বিস্তারিত..

ফেনীর এসপি-ওসির বিরুদ্ধে দায়িত্বে অবহেলার প্রমাণ মিলেছে

হাওর বার্তা ডেস্কঃ মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে মারার ঘটনায় ফেনী জেলার পু‌লিশ সুপার (এসপি) জাহাঙ্গীর আলম চৌধুরী এবং সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়া‌জ্জেম হোসেনসহ চার পুলিশ সদস্যের বিরুদ্ধে বিস্তারিত..

ওজন কমাতেও অনেকেই সকালে লেবুর শরবত খাবেন

হাওর বার্তা ডেস্কঃ গরমে তীব্র দাবদাহে ক্লান্ত শরীর, ঠিক তখনই এক গ্লাস লেবুর শরবত হলে প্রাণটা জুরিয়ে যায়। শুধু শরবত হিসেবেই নয়, ওজন কমাতেও অনেকেই সকালে লেবুর শরবত খান। কিন্তু বিস্তারিত..

লন্ডন গেলেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে তিনি যাত্রা করেন। বিমানবন্দরে মন্ত্রী বিস্তারিত..

বাংলাদেশের ৯৯ ভাগ শ্রমিকই তাদের অধিকার থেকে বঞ্চিতঃ জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, সরকারি শ্রমিক সংগঠনগুলো তাদের ন্যায্য অধিকার পেয়ে থাকে। কিছু কিছু ক্ষেত্রে তারা ন্যায্য অধিকারের চেয়েও বেশি পেয়ে থাকে। কিন্তু দেশের ৯৯ বিস্তারিত..

জেলা সভাপতি হওয়ার যোগ্যতাও নেই মোদির : মমতা

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম দফার লোকসভা নির্বাচনের আগে ভারতে জমজমাট প্রচারযুদ্ধ। আজ বুধবার ফের রাজ্যে পা রেখে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতাকে তীব্র ভাষায় আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘ফণী’: আসতে পারে বাংলাদেশের দিকে অগ্রসর হতে পারে

হাওর বার্তা ডেস্কঃ ঘূর্ণিঝড় ফণী আরও শক্তিশালী হয়ে উঠেছে। পরবর্তী ২৪ ঘণ্টায় এর মাত্রা বাড়বে। এটি আগামী ২ মে’র মধ্যে ভারতের পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের দিকে অগ্রসর হতে পারে।  এর প্রভাবে কালবৈশাখীর বিস্তারিত..

আমরা সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি: মাশরাফি

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমাদের ক্রিকেট দলে যারা আছেন, আপনারা শুনলে হয়তো খুশি হবেন। আমরা সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, ইনশাআল্লাহ। এবং সবাই প্রায় বিস্তারিত..

নতুন স্বামী ও তার পরিবার নিয়ে সাক্ষাৎকারে কথা বললেন নায়িকা শ্রাবন্তী

হাওর বার্তা ডেস্কঃ গত ১৯ এপ্রিল একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংকে বিয়ে করেন কলকাতার সুপারস্টার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটি তার তৃতীয় বিয়ে। বিয়ের আসর বসেছিল চন্ডীগড়ে বিস্তারিত..

বিমা করপোরেশনের বিল পাস

হাওর বার্তা ডেস্কঃ বিমা করপোরেশনকে বিনা জামানতে ঋণ নেয়ার বিধানসহ জীবন বিমার জন্য মূলধন ৩০০ কোটি ও সাধারণ বিমার জন্য মূলধন ৫০০ কোটি টাকা নির্ধারণ করে ‘বিমা করপোরেশন বিল-২০১৯ গতকাল বিস্তারিত..