অনিশ্চয়তায় খালেদার মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ সম্ভাবনা তৈরি হয়েছিল রাজনৈতিক সমঝোতার। ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সাড়ে পাঁচ বছর সংসদের বাইরে থাকা বিএনপির মধ্যে। দুই পক্ষেরই তাতে ছিল রাজনৈতিক হিসাব-নিকেশ। ক্ষমতাসীনরা চাইছিল বিএনপি থেকে বিস্তারিত..

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় প্রস্তাবিত রাষ্ট্রপতির নামের সড়কের মাঝখানে আট খুঁটি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলায় প্রস্তাবিত রাষ্ট্রপতি আবদুল হামিদ (নিকলী-করিমগঞ্জ) সংযোগ সড়কের মাঝখানে পল্লী বিদ্যুতের একাধিক খুঁটি রেখেই এর নির্মাণকাজ শেষ হতে যাচ্ছে। দুর্গম হাওর জনপদে এই সড়ক দিয়ে উপজেলার বিস্তারিত..

কিডনি সমস্যা দূর করে এলাচ

হাওর বার্তা ডেস্কঃ এলাচ এমন একটি মসলা যা ঠাণ্ডা, গলাব্যথা-সহ নানান অসুখ দূর করতে সাহায্য করে। এলাচ উচ্চ অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ। কালো এলাচ ঠাণ্ডা ও কফজনিত সমস্যা দূর করে। এর অ্যান্টিসেপ্টিক বিস্তারিত..

ভারতে গিয়ে মোদির সাথে দেখা করে ঝড় তুললেন সেই ছাত্রলীগ নেত্রী শায়লা

হাওর বার্তা ডেস্কঃ মোদির সাথে দেখা করে- মনে আছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুয়েত মৈত্রীহল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লার কথা? ভিসির কার্যালয় ঘেরাওকালে আন্দোলনকারী নারী কর্মীদের উপর ছাত্রলীগের পক্ষে সংঘর্ষে জড়িয়ে যিনি বিস্তারিত..

ঋণ খেলাপিদের মাফ করে দেওয়ার প্রক্রিয়া শুরু করতে যাচ্ছে সরকার: অর্থমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ঋণ খেলাপিদের মাফ করে দেওয়ার প্রক্রিয়া শুরু করতে যাচ্ছে সরকার। তবে যারা ইচ্ছাকৃতভাবে ঋণ খেলাপি করবে তাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে যাবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম বিস্তারিত..

পর্তুগিজ ভাষায় কোরআনের অনুবাদ

হাওর বার্তা ডেস্কঃ ইসলামিক কমিউনিটি ইন পোর্তো এবং বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর সহযোগিতা পোর্তোর হোটেল ইউরোস্টার হিরোইসমোতে মোজাম্বিকের ইসলামী চিন্তাবিদ শেখ মহিউদ্দিন দীর্ঘ ৩০ বছর পবিত্র কোরআন শরিফের উপর গবেষণা বিস্তারিত..

ডিগ্রির পরীক্ষার ফল প্রকাশিত

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৭ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (৩য় বর্ষ) চূড়ান্ত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। আজ রবিবার বিকেল ৪টায় ফল প্রকাশিত হয়। এ বছর পাসের বিস্তারিত..

দেশে কেউই আইনের ঊর্ধ্বে নয়: শ ম রেজাউল করিম

হাওর বার্তা ডেস্কঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নীতি হচ্ছে দেশে কেউই আইনের ঊর্ধ্বে নয়। অপরাধীকে শাস্তি পেতেই হবে। বঙ্গবন্ধু আমাদের একটি বিস্তারিত..

একমাত্র ইসলাম ধর্মে মেয়েদের সম্পত্তির অধিকার দেওয়া আছে প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ একমাত্র ইসলাম ধর্মে মেয়েদের সম্পত্তির অধিকার দেওয়া আছে। কিন্তু সেটি যথেষ্ট হিসেবে দেখছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই সুযোগ থাকলে ইসলামী শরিয়া আইনে কিংবা সম্পত্তি আইনে সংস্কার বিস্তারিত..

বয়স হলেও বৃদ্ধ হবে না মানুষ, আসছে ওষুধ

হাওর বার্তা ডেস্কঃ সেদিন আর বেশি দূরে নয় যেদিন মানুষের বয়স বাড়বে কিন্তু বুড়িয়ে যাবে না। ওষুধ প্রয়োগে বুড়িয়ে যাওয়া তথা বার্ধক্যজনিত রোগ-ব্যাধি ঠেকানো সম্ভব হবে বলে মনে করছেন বিজ্ঞানীরা। পৃথিবীব্যাপী বিস্তারিত..