মণিরামপুরে আটক ২৩ শিবির নেতাকর্মী বড় ধরণের নাশকতার পরিকল্পনা ছিল

হাওর বার্তা ডেস্কঃ যশোর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আনছার উদ্দিন বলেছেন, যশোরের মণিরামপুরে আটক ২৩ শিবির নেতাকর্মী বড় ধরণের নাশকতার পরিকল্পনা করছিল। পুলিশ সতর্ক থাকায় তাদের আটক বিস্তারিত..

চলচ্চিত্র পরিচালনায় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির

হাওর বার্তা ডেস্কঃ এবার চলচ্চিত্র পরিচালনা করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা ও নাট্যনির্দেশক মীর সাব্বির। এরই মধ্যে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদান পেয়েছেন তিনি। গত বুধবার তথ্য মন্ত্রনালয় এক প্রজ্ঞাপন জারির মাধমে বিস্তারিত..

সাংবাদিক মাহফুজউল্লাহ আর নেই

হাওর বার্তা ডেস্কঃ থাইল্যান্ডে চিকিৎসাধীন সাংবাদিক ও লেখক মাহফুজউল্লাহ আর নেই। বামরুনগ্রাদ হাসপাতালের চিকিৎসকরা শনিবার সকালে তার মৃত্যু নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন তার মেয়ে নুসরাত হুমায়রা। গুরুতর অসুস্থ হয়ে গত তিন বিস্তারিত..

আমাদের দেশ ঝুঁকিতে থাকলেও কোনো হামলার আশঙ্কা নেই

হাওর বার্তা ডেস্কঃ পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, ‘বৈশ্বিক ঝুঁকির প্রেক্ষিতে আমাদের দেশ ঝুঁকিতে থাকলেও কোনো হামলার আশঙ্কা নেই। দেশে কোনো হুমকি বা বিস্তারিত..

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হবে। রাষ্ট্রপতির কার্যালয়ের প্রেস অনুবিভাগ থেকে এ তথ্য জানানো বিস্তারিত..

নয় নারী-শিশুসহ ১৫ প্রাণহানি শ্রীলঙ্কার জঙ্গি আস্তানায়

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কায় ইষ্টার সানডে হামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়েছে দেশটির নিরাপত্তাবাহিনী। এই অভিযানে ছয় শিশুসহ ১৫ জন নিহত হয়েছে। তিন ব্যক্তি নিজেদেরকে আত্মঘাতী বোমায় উড়িয়ে দিয়েছে। আর অপর ব্যক্তিরা গুলিতে বিস্তারিত..

মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ জামালের ৬৬তম জন্মদিন আগামীকাল

হাওর বার্তা ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ জামালের ৬৬তম জন্মদিন আগামীকাল। ১৯৫৪ সালের এ দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের বিস্তারিত..

পাখি বাঁচাতে ২০ লাখ বিড়াল হত্যা করবে অস্ট্রেলিয়া

হাওর বার্তা ডেস্কঃ আসছে ২০২০ সালের মধ্যে অন্তত ২০ লাখ বিড়াল হত্যা করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া সরকার। বিড়ালের বিরুদ্ধে অভিযোগ, প্রচুর সংখ্যক পাখি হত্যা করে এরা। জানা গেছে, অস্ট্রেলিয়ায় প্রতিদিন বিস্তারিত..

সবাই দল করবেন, সেটা জরুরি নয়: শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি বলেছেন, সবাই দল করবেন, কোন দলের সদস্য হবেন তেমন কিন্তু নয়, কিন্তু রাজনৈতিক সচেতন হতে হবে সবাইকে। বর্তমান সময়ে রাজনীতি একটি নেতিবাচক বিষয় বিস্তারিত..

তীব্র গরমে কম্বল বিতরণ করে সমালোচনার মুখে যা বললেন সেই ইউএনও

হাওর বার্তা ডেস্কঃ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৩৫ ডিগ্রি তাপমাত্রা চলাকালে কম্বল বিতরণ করে সমালোচনার মুখে পড়েছেন কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জুবায়ের হোসেন চৌধুরী। শুক্রবার কুষ্টিয়ার হরিপুরে বিস্তারিত..