বয়স লুকাতে অবদান রাখবে পটল

হাওর বার্তা ডেস্কঃ পটল গ্রীষ্মকালীন একটি সবজি। রান্না, ভাজি, ভর্তা সবভাবেই এটি খাওয়া যায়। খেতে সুস্বাদু এই সবজিটির গুণেরও শেষ নেই। এতে থাকা ভিটামিন এ, বি ১, বি ২ ,সি, বিস্তারিত..

ঈদে আবার বসন্ত

হাওর বার্তা ডেস্কঃ অবশেষে আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ সিনেমাটি। ১৮ এপ্রিল আনকাট সেন্সর পেয়েছে এটি। মঙ্গলবার সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছেন নির্মাতা। ছবিটি বিভিন্ন হলে বিস্তারিত..

আপাতত অভিনয় ছাড়লেন সাবিলা নূর

হাওর বার্তা ডেস্কঃ সাবিলা নূরের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কিছুদিন থেকে। শিগগিরই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী। আপতত অভিনয় থেকেও কিছু দিনের জন্য বিরতি নিয়েছেন সাবিলা। এই সুযোগটাও বিস্তারিত..

কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান

হাওর বার্তা ডেস্কঃ গ্রীষ্ম যতই বেদনাদায়ক হোক, ফলাহারের জন্য এর কোনও তুলনা নেই। গরমে ঘেমে গলদঘর্ম হয়ে তাই সামনে নানা ফলে সাজানো থালা দেখলে প্রাণ জুড়িয়ে যায়। যতই সুস্বাদু ফলের বিস্তারিত..

শমী কায়সারকে অবাঞ্ছিত ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ সাংবাদিকদের সঙ্গে ধৃষ্টতাপূর্ণ আচরণ ও কটূক্তি করায় অভিনেত্রী শমী কায়সারকে সব ধরনের গণমাধ্যমে অবাঞ্ছিত ঘোষণা করেছে। বিস্তারিত..

চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধের নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ বিশেষজ্ঞ বা রেজিস্ট্রার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। জনস্বার্থে দায়ের করা এ-সংক্রান্ত এক রিটের প্রাথমিক শুনানি নিয়ে বৃহস্পতিবার হাইকোর্টের বিচারপতি বিস্তারিত..

প্রথমবার মতো বৈঠকে অংশ নিয়েছেন কিম-পুতিন

হাওর বার্তা ডেস্কঃ প্রথমবারের মতো বৈঠকে অংশ নিয়েছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও উত্তর কোরিয়ার নেতা কিম জং উন। এ বৈঠকে তারা দু’দেশের সম্পর্ক আরো ঘনিষ্ঠ করার প্রতিশ্রুতি দিয়েছেন। বিবিসি বিস্তারিত..

জাহিদুরকে ‘গণদুশমন’ বললেন গয়েশ্বর

হাওর বার্তা ডেস্কঃ দলের সিদ্ধান্ত অমান্য করে ও দলীয় প্রধানকে কারাগারে রেখে যারা শপথ নিচ্ছেন- তাদের ‘গণদুশমন’ উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন- ‘এরা জনগণের থুথুর বিস্তারিত..

সারা বিশ্বে জঙ্গি হামলার প্রতিবাদে জবিতে মানববন্ধন

হাওর বার্তা ডেস্কঃ শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডসহ সারা বিশ্বে নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষক সমিতি। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. বিস্তারিত..

ব্রিজ আছে তবে নেই সংযোগ সড়ক

হাওর বার্তা ডেস্কঃ সিংড়ায় চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রাম সোনাইপাড়া খালের উপর ৩০ ফুট দৈর্ঘ্য কালভার্ট নির্মাণ করে দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তর। যার ব্যয় ২৪ লাখ ৬৮ হাজার ৭০৯ টাকা। প্রায় বিস্তারিত..