ঝড়ের বেগে আসন হারাচ্ছে বিজেপি

হাওর বার্তা ডেস্কঃ মোটামুটি শান্তিপূর্ণভাবেই ভারতে ১৭তম লোকসভা নির্বাচনে ভোটের দ্বিতীয় পর্ব শেষ হয়েছে। তবে ভোট যত এগোচ্ছে, ততই উদ্বিগ্ন দেখাচ্ছে বিজেপি’র অন্দর মহলকে। গতবার মোদি-ঝড় ঐতিহাসিক জয় এনে দিয়েছিল বিস্তারিত..

বর্তমানে গণমাধ্যম একটা শিল্পে পরিণত হয়েছে : নৌ প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের গণমাধ্যমের এত বড় ক্যানভাস ছিল না। এত বড় পরিধি ছিল না। বর্তমানে গণমাধ্যম একটা শিল্পে বিস্তারিত..

কিশোরগঞ্জে ছাত্রলীগের জেলা সহসভাপতি ইয়াবাসহ আটক

হাওর বার্তা ডেস্কঃ বাবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, বড় ভাই সাংগঠনিক সম্পাদক আর তিনি নিজে জেলা ছাত্রলীগের সহসভাপতি। ফলে ক্ষমতাসীন দলের রাজনৈতিক প্রভাব আর নিজেদের দলীয় বিস্তারিত..

আলিয়া ভাট বললেন বিয়ের প্রশ্নে আমি জর্জরিত

হাওর বার্তা ডেস্কঃ আলিয়া ভাটের বিয়ে নিয়ে বলিউডে চাপা গুঞ্জন। কিন্তু বিয়ের সম্ভাবনা একেবারে ফুঁ দিয়ে উড়িয়ে দিলেন তিনি। মুক্তি পেল তাঁর অভিনীত ছবি কলঙ্ক। অভিষেক বর্মণ পরিচালিত ছবিটি মুক্তির আগে বিস্তারিত..

নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান

হাওর বার্তা ডেস্কঃ জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ৯০ দশকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ঘর আলো করে এসেছে এক ছেলে এক মেয়ে। সব বিস্তারিত..

বাঁচতে চায় শাবির সাবেক শিক্ষার্থী সুবেন

হাওর বার্তা ডেস্কঃ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সুবেন কুমার ঘোষকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছে তার বিভাগ। সুবেন কুমার ঘোষ শাবির গনিত বিভাগের ২০০৪-০৫ সেশনের শিক্ষার্থী ও গণিত বিস্তারিত..

সিঙ্গাপুর-চেন্নাই নয়, হৃদরোগের ভালো চিকিৎসা কুমিল্লাতেই

হাওর বার্তা ডেস্কঃ ‘ভালো চিকিৎসা সেবা’ কোথায় মিলবে? রোগী এমন পরামর্শ চাইলে এদেশে সাধারণত উত্তর আসে, ভারতের কলকাতা অথবা চেন্নাই কিংবা ব্যাঙ্গালুরু শহরের নাম। সিঙ্গাপুর, থাইল্যান্ড, মালয়েশিয়ার নামও আসে। তবে বিস্তারিত..

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিললো অবশেষে

হাওর বার্তা ডেস্কঃ ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রুশ হস্তক্ষেপের প্রমাণ মিললো অবশেষে। বিশেষ কৌসুলি রবার্ট মুয়েলারের তদন্ত দলের অনুসন্ধানে অভিযোগটির সত্যতা বেরিয়ে এসেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) প্রকাশিত ৪৪৮ পৃষ্ঠার বিস্তারিত..

আবারো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুই নারী ক্রিকেটার

হাওর বার্তা ডেস্কঃ আবারো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নারী দুই ক্রিকেটার। নিউজিল্যান্ডের নারী ক্রিকেটার হ্যালে জেনসেন বিয়ে করলেন অস্ট্রেলিয়ার আরেক নারী ক্রিকেটার নিকোলা হ্যানকককে। তাদের বিয়ের খবর ছবিসহ সামাজিক যোগাযোগ বিস্তারিত..

আমলকীর এত গুনাগুন, জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ টক আর তেতো স্বাদে ভরা আমলকী গুণে-মানে অতুলনীয়। ফলটি শুধু ভিটামিন আর খনিজ উপাদানেই ভরপুর নয়, বিভিন্ন রোগব্যাধি দূর করায়ও রয়েছে অসাধারণ গুণ। আমলকীর জুস স্বাস্থ্যের জন্য বিস্তারিত..