আর ভারতে ঢুকতে পারবে না ফেরদৌস

হাওর বার্তা ডেস্কঃ পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে গত রোবাবার অংশ নেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফেরদৌস। আর এতেই ক্ষেপে যায় বিজেপি। ফলে তাকে ভিসার নিয়ম লঙ্ঘন করার অপরাধে গ্রেপ্তার করা বিস্তারিত..

পিরোজপুরে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরের জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান হত্যা মামলার আসামি লিমন শেখকে (৩৫) ফাঁসির আদেশ দিয়েছেন। মঙ্গলবার তিনি এ আদেশ দিয়েছেন বলে সরকারি কৌঁসুলি খান মোঃ আলাউদ্দিন বিস্তারিত..

রাষ্ট্রপতির চিঠি পেয়ে অঝোরে কাঁদলেন ১ কৃষক

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারের এক কৃষকের কাছে চিঠি লিখেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতির পাঠানো চিঠি হাতে পেয়ে কেঁদে ফেললেন ওই কৃষক। কাঁদতে কাঁদতে পড়লেন রাষ্ট্রপতির লেখা ওই চিঠি। ওই বিস্তারিত..

৪২ ঘন্টায়ও জ্ঞান ফেরেনি সুবীর নন্দীর

হাওর বার্তা ডেস্কঃ প্রায় দুইদিন হতে চললো অবচেতন অবস্থায় রয়েছেন বাংলা গানের কিংবদন্তি গায়ক সুবীর নন্দী। কৃত্রিম উপায়ে চলছে তার সব কিছু। তবে শারীরিক অবস্থা অপরিবর্তিত থাকলেও তার ব্যাপারে আশাবাদ বিস্তারিত..

আরো সহজে মিলবে জাতীয় পরিচয়পত্র

হাওর বার্তা ডেস্কঃ নাগরিকদের প্রত্যাশিত জাতীয় পরিচয়পত্র পাওয়া আরো সহজতর হচ্ছে। নির্বাচন কমিশন (ইসি) নাগরিকদের হয়রানি ও ভোগান্তির বিড়ম্বনা লাঘবে ভোটার হওয়া এবং পরিচয়পত্র পাওয়া সহজ করার এ সিদ্ধান্ত নিয়েছে। বিস্তারিত..

আগামী ৩ দিন বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হ্রাস পেতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী তিনদিন বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হ্রাস পেতে পারে। তবে ক্রমেই বাড়ছে তাপমাত্রা। আজ মঙ্গলবার আবহাওয়াবিদ শাহানাজ সুলতানা এ তথ্য জানান। তিনি বলেন, আগামী তিনদিন দেশে বৃষ্টি বিস্তারিত..

খালেদা জিয়ার ১১ মামলার শুনানি তারিখ পিছিয়ে আগামী ১২ জুন

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা হত্যা ও রাষ্ট্রদ্রোহসহ ১১ মামলার শুনানির তারিখ পিছিয়ে আগামী ১২ জুন ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার মামলাগুলো শুনানির জন্য ধার্য বিস্তারিত..

গরমে যেসব ফল খাবেন

হাওর বার্তা ডেস্কঃ সুস্থ, সবল নিরোগ দেহের জন্য পুষ্টিসমৃদ্ধ খাদ্যের বিকল্প নেই। বর্তমানে বাজারে তরমুজ, বেল, ডাব, বাঙ্গিসহ বিভিন্নরকম মৌসুমী ফলমূল পাওয়া যাচ্ছে। এগুলো খেতে যেমন সুস্বাদু তেমনি ব্যাপক পুষ্টিসমৃদ্ধ। বিস্তারিত..

মাদকনির্মূলে মেধাবী তরুণ সমাজকে এগিয়ে আসার আহবান স্পিকারের

হাওর বার্তা ডেস্কঃ স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মেধাবী তরুণ সমাজকে মাদক নির্মূলে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। আজ মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা ২৪ রংপুর-৬ এ পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিস্তারিত..

আজ থেকে দেশব্যাপী ‘ট্রাফিক পক্ষ’ শুরু

হাওর বার্তা ডেস্কঃ সড়ক ও মহাসড়কে সড়ক দুর্ঘটনা রোধ এবং জনসাধারণকে ট্রাফিক আইন মেনে চলতে উদ্বুদ্ধ করতে আবারও দেশব্যাপী পালিত হচ্ছে ‘ট্রাফিক পক্ষ’। আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে সারাদেশে একসঙ্গে ‘ট্রাফিক বিস্তারিত..