শবে বরাত নিয়ে অপেক্ষা করতে বলেছেন হাইকোর্ট

হাওর বার্তা ডেস্কঃ পবিত্র শাবান মাসের চাঁদ দেখার বিষয়টি আদালতে আবেদন নিয়ে আসার পর ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে আবেদনকারীদের বক্তব্য লিখিত আকারে গ্রহণ করতে বলেছেন হাইকোর্ট। একই সঙ্গে আবেদনকারীকে ১৭ এপ্রিল পর্যন্ত বিস্তারিত..

চলতি মাসে দেশে ফিরবেন ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ চলতি মাসেই দেশে ফিরতে পারেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন। ওবায়দুল বিস্তারিত..

নুসরাত জাহান রাফি হত্যায় সেই শম্পা গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় উম্মে সুলতানা পপি ওরফে শম্পাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। কয়েক দিন আগেই তাকে আটক করা হলেও গ্রেপ্তার দেখানোর বিষয়টি সোমবার (১৫ বিস্তারিত..

সুদানের পর এবার গণতন্ত্রের দাবিতে আন্দোলন শুরু হয়েছে আলজেরিয়ায়

হাওর বার্তা ডেস্কঃ সুদানের পর এবার গণতন্ত্রের দাবিতে আন্দোলন শুরু হয়েছে আলজেরিয়ায়। সেখানে দুই দশকের বেশি ক্ষমতায় ছিলেন আবদেল আজিজ বুটেফ্লিকা। তিনি পঞ্চম দফা ক্ষমতায় থাকার জন্য প্রচারণা চালাচ্ছিলেন। ফলে বিস্তারিত..

ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। সোমবার সিঙ্গাপুর থেকে জিএম বিস্তারিত..

ভিডিও প্রচারের অভিযোগে সোনাগাজীর সাবেক ওসির বিরুদ্ধে মামলা

হাওর বার্তা ডেস্কঃ আইনবহির্ভূতভাবে ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে জেরা করে তার ভিডিও প্রচারের অভিযোগে ফেনীর সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে। আদালত আগামী ৩০ বিস্তারিত..

প্রধানমন্ত্রীর সামনে কান্নায় ভেঙে পড়েন নুসরাতের মা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন ফেনীর সোনাগাজীতে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করা মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির মা-বাবা। আজ সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নুসরাতের বাবা একেএম মুসা ও বিস্তারিত..

সেবা মূল্য নির্ধারিত হবে বেসরকারি হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ দেশের বেসরকারি হাসপাতাল ও স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোর জন্য সেবা মূল্য তালিকা নির্ধারণ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, এ তালিকা নির্ধারণ করা নিয়ে মন্ত্রণালয় কাজ করছে। বিস্তারিত..

মাঠে মাঠে সোনালী ধানের স্বপ্নে আতঙ্ক

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাঠে মাঠে সোনালী ধানের সমারোহ। বাতাসে দোল খাচ্ছে আধা পাকা ইরি-বোরো ধানের গাছ। হলদে সবুজাভ ধানে স্বপ্ন বুনছেন উপজেলার শত শত কৃষক। তবে কালবৈশাখী ঝড় বিস্তারিত..

শুধু মাত্র সৌদির খেজুর গাছের চারা বিক্রি করে বছরে কোটি টাকার আয়

হাওর বার্তা ডেস্কঃ সৌদি খেজুরের চাষ পদ্ধতি- সারা বিশ্বে জলবায়ুর কুফল নিয়ে আলোচনার ঝড় চলছে। দিন দিন বৈরি জলবায়ু আমাদের নানাবিধ সমস্যার সন্মুখিন করে তুলছে। অতিরিক্ত কার্বন নিঃসরণে সমুদ্রপৃষ্ঠের উচ্চতা যেমন বিস্তারিত..