ব্রেক্সিটে আরো ৬ মাস সময় পাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) থেকে যুক্তরাজ্যের বিচ্ছেদ প্রক্রিয়া (ব্রেক্সিট) পেছাতে ছয় মাস সময় পেলো লন্ডন। ৩১ অক্টোবর পর্যন্ত ব্রেক্সিট পেছাতে ব্রিটেন ও ইইউর মধ্যে সমঝোতা হয়েছে। ইইউয়ের সদরদপ্তর বিস্তারিত..

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা শুক্রবার

হাওর বার্তা ডেস্কঃ উপদেষ্টা পরিষদের সভা ডেকেছে আওয়ামী লীগ। আগামীকাল শুক্রবার বিকেল ৫টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিস্তারিত..

আল্লাহর কাছে মর্যাদা লাভের উপায়

হাওর বার্তা ডেস্কঃ দুনিয়ার জন্য ও দুনিয়াতে যে মর্যাদা, যা অর্জনের পথে মানুষ পরস্পর সংঘাতে ও লড়াইয়ে জড়িত হয়, সেটা জীবনকে ধ্বংস করে দেয়, চরিত্রকে নষ্ট করে ফেলে। মনকে দূষিত বিস্তারিত..

ভারতে লোকসভা নির্বাচনে প্রথম দফায় ভোট চলছে

হাওর বার্তা ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে প্রথম দফায় বৃহস্পতিবার ২০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের ৯১ আসনে নিজেদের পছন্দের প্রার্থী বেছে নিতে ভোট দিচ্ছেন দেশটির জনগণ। সকাল ৭টা থেকে থেকে শুরু বিস্তারিত..

তিন কারণে হাওর অঞ্চলে বাড়ছে বন্যার ঝুঁকি

হাওর বার্তা ডেস্কঃ হাওর অঞ্চলে পানি নিষ্কাশন ব্যবস্থায় প্রতিবন্ধকতা, সঠিক সময়ে বাঁধ নির্মাণ ও মেরামত না হওয়া এবং প্রাতিষ্ঠানিক সমন্বয়ের অভাব- এ তিন কারণে হাওর অঞ্চলে বন্যার ঝুঁকি বাড়ছে। গতকাল বিস্তারিত..

বর্ষবরণে কোনো শঙ্কা নেই : ডিএমপি

হাওর বার্তা ডেস্কঃ পহেলা বৈশাখ উপলক্ষে কারো নিরাপত্তাশঙ্কা নেই। সর্ব প্রচেষ্টা দিয়ে নিরাপত্তা নিশ্চিতে কাজ করছি আমরা। জানালেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। বৃহস্পতিবার দুপুরে মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে বর্ষবরণ বিস্তারিত..

নুসরাতের হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার নির্দেশ প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে কঠোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর বরাত দিয়ে প্রেস সচিব ইহসানুল করিম বলেন, বিস্তারিত..

যে ৬ কারণে পেটে মেদ বাড়ে

হাওর বার্তা ডেস্কঃ মানব দেহে সব থেকে তাড়াতাড়ি মেদ জমে পেটে। পেটের বিভিন্ন অঙ্গের চারপাশে এই ‘ফ্যাট’ জমে, যার থেকে সৃষ্টি হয় নানা রোগের। হার্টের সমস্যা, ডায়াবেটিস, রক্তচাপের মতো অসুখের বিস্তারিত..

মারা যাওয়ার আগে একাধিকবার হার্ট অ্যাটাক করে নুসরাত

হাওর বার্তা ডেস্কঃ টানা ১০৮ ঘণ্টা আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি (১৮)। দুর্বৃত্তের দেওয়া আগুনে মারাত্মক দগ্ধ বিস্তারিত..

আগামীর বাংলাদেশ কীভাবে তৈরি হবে

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষার্থীরা যদি শুধু যন্ত্রের মতো লেখাপড়া করে আর পাঠ্যবই মুখস্থ করে যায়, তাহলে কে লিখবে নতুন বই? কে বানাবে নতুন ছবি? কীভাবে তৈরি হবে আগামীর বাংলাদেশ? সেই বিস্তারিত..