তাড়াইলে ভেজাল চানাচুর তৈরী করায় ৩০ হাজার জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের তাড়াইলে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সোমবার (৮ এপ্রিল) দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভোক্তা বিস্তারিত..

হাওরের কৃষক আকাশে মেঘ দেখলেই আতংকিত হয়ে পড়েন

হাওর বার্তা ডেস্কঃ আকাশে কালো মেঘ দেখলেই আতংকিত হয়ে পড়েন হাওরের কৃষক। কালবৈশাখী ও শিলাবৃষ্টিতে হাওরের কৃষকদের মধ্যে দেখা দিয়েছে উৎকণ্ঠা। এ নিয়ে এখন তাদের ভাবনার শেষ নেই। হাজার হাজার হেক্টরের বিস্তারিত..

এইচএসসির সময়সূচিতে পরিবর্তন করে নতুন তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার পাঁচ দিনের সময়সূচি পরিবর্তন করে নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী, ১৭ এপ্রিলের পরীক্ষাগুলো হবে ৯ মে, ১৮ এপ্রিলের বিস্তারিত..

ভৈরবে গাঁজা ভর্তি প্রাইভেটকারসহ চালককে আটক করেছে র‌্যাব

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবে গাঁজা ভর্তি প্রাইভেটকারসহ চালককে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। আজ সোমবার সকালে প্রাইভেটকারের পিছনে ধাওয়া করে ভৈরব স্টেডিয়াম এলাকা থেকে আটক করে। এসময় প্রাইভেটকারটিতে তল্লাশি বিস্তারিত..

ভৈরবে বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

হাওর বার্তা ডেস্কঃ ভৈরবে বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ সোমবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমিনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত বিস্তারিত..

ফসলরক্ষা বাঁধকে স্থায়ী সড়কে রূপান্তরের দাবি

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন হাওরের ফসলরক্ষা বাঁধকে স্থায়ী সড়ক হিসাবে রূপান্তরের দাবি জানিয়েছেন হাওরপাড়ের বাসিন্দারা। বিশ্বম্ভরপুর বাজার থেকে ফতেহপুর ইউনিয়নের খরচার হাওরপাড়ের রাধানগর, রায়পুর, বাহাদুরপুর গ্রাম হয়ে জিরাগ বিস্তারিত..

ফায়ারম্যান সোহেল রানা সিঙ্গাপুরে মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে মারা গেছেন বনানীর এফ আর টাওয়ারের ভয়াবহ অগ্নিকাণ্ডে আটকে পড়াদের উদ্ধার করতে গিয়ে গুরুতর আহত হওয়া ফায়ারম্যান সোহেল রানা। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। সোমবার বিস্তারিত..

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত ও ৩৪ জন আহত

হাওর বার্তা ডেস্কঃ মালয়েশিয়া বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত ও ৩৪ জন আহত হয়েছে। রবিবার রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিস্তারিত..

ইসলামিক ফাউন্ডেশন সেহরি ও ইফতারের সময়সূচি প্রস্তুত

হাওর বার্তা ডেস্কঃ চাঁদ দেখা সাপেক্ষে এবার পবিত্র রমজান মাস শুরু হবে আগামী ৭ বা ৮ মে। তবে ৭ মে রমজান শুরুর সময় ধরে ইসলামিক ফাউন্ডেশন সেহরি ও ইফতারের সময়সূচি বিস্তারিত..