যে কাজ করলে আল্লাহ গোনাহগার ব্যক্তিকে ক্ষমা করে দেন

হাওর বার্তা ডেস্কঃ দুনিয়াতে মানুষ যখন জিকিরের মজলিস বসে তখন তা বেহেশতের বাগানে পরিণত হয়ে যায়। হাদিসে পাকে প্রিয় নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এমন সুসংবাদই দিয়েছেন। আবার যারা জিকিরের মজলিসে বিস্তারিত..

খালেদা জিয়ার ডায়াবেটিস-রক্তচাপ নিয়ন্ত্রণে

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা উন্নতির দিকে। তার ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে বিস্তারিত..

কালিমালেপন কেন ভালো কাজে

হাওর বার্তা ডেস্কঃ সরকার যে কাজ করে, তার সবটাই কি খারাপ! সোজাসাপ্টা জবাবে বলতে হয়, না, সবটাই খারাপ না। তবে খারাপের দিকে যতটা যায়, তার বড় অংশের জন্য দায়ী কাজ বিস্তারিত..

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হাজির হয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ পুরস্কার দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য তিনি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হাজির হয়েছেন। বিকেল ৪টা ৬ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উপস্থিত হলে সকলে বিস্তারিত..

যাত্রাবাড়ী থানার ওসিসহ ১১ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী মিয়াসহ ১১ জনের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার নারী ও বিস্তারিত..

খাদ্যে স্বয়ংসম্পূর্ণতায় সরকার কৃষিখাতের উপর জোর দিচ্ছে : স্থানীয় সরকার মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, একবিংশ শতাব্দীতে বাংলাদেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকরণসহ মাটি ও মানুষের উন্নয়নের লক্ষ্যে কৃষি অর্থনীতির বিকাশ অপরিহার্য। বর্তমানে বিস্তারিত..

রাতের আগুনে পুড়ে ছাই তাদের স্বপ্ন

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর বিভিন্ন স্থানে অগ্নিকাণ্ডের ঘটনায় জনমনে উদ্বেগের মধ্যেই এবার খিলগাঁও রেলগেইট সংলগ্ন কামারপট্টি বাজার আগুনে পুড়েছে। বুধবার রাত ৩টার দিকে ওই বাজারে আগুন লাগে। অগ্নি নির্বাপক বাহিনীর বিস্তারিত..

সরকারি চাকরিজীবীদের নানা সুবিধা দিয়ে এসেছে

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর গত ১০ বছরে সরকারি চাকরিজীবীদের নানা সুবিধা দিয়ে এসেছে। এ তালিকায় সর্বশেষ সংযোজন হতে যাচ্ছে স্বাস্থ্য বীমা। এ ক্ষেত্রে বিস্তারিত..

মিষ্টিকুমড়ার গাছের কুমড়া কেটে ফেলেছে দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার আমতলী উপজেলার বৈঠাকাটা গ্রামের সামসু গাজীর ১ হাজার ২০০টি মিষ্টিকুমড়ার গাছের কুমড়া কেটে ফেলেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সামসু গাজী বলেন, বৈঠাকাটা গ্রামে বিস্তারিত..

মিয়ানমারের সঙ্গে কখনো দ্বন্দ্বে জড়াব না: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মিয়ানমারের সঙ্গে দ্বন্দ্বে না জড়িয়ে আলোচনার মাধ্যমে রোহিঙ্গাদের নিজ দেশে ফেরানোর প্রচেষ্টা চালিয়ে যাবে বাংলাদেশ। আজ বৃহস্পতিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ে গিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন। আজ বিস্তারিত..