৪০তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা ৩ মে

হাওর বার্তা ডেস্কঃ সরকারি চাকরিতে লোক নিয়োগে চল্লিশতম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা হবে আগামী ৩ মে। আজ বৃহস্পতিবার সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই দিন সকাল ১০টা থেকে বিস্তারিত..

বিএনপি খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে: তথ্যমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। বিস্তারিত..

শরীরের রক্তস্বল্পতা দূর করতে পারে

হাওর বার্তা ডেস্কঃ দেশের নারীদের জন্য রক্তস্বল্পতা খুবই সাধারণ একটি সমস্যা। নারীদের অনেক বড় একটা অংশ পুষ্টির অভাবে রক্তস্বল্পতায় ভুগছেন বলে জানান অ্যাপোলো হাসপাতালের প্রধান পুষ্টিবিদ তামান্না চৌধুরী। রক্তে লোহিত বিস্তারিত..

পদত্যাগ করবেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী টেরিজা মে

হাওর বার্তা ডেস্কঃ পদত্যাগের পথেই যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী টেরিজা মে। এমনই জানিয়ে দিলেন তিনি। তবে কবে ব্রিটিশ কুর্সি ছাড়ছেন তা জানাননি। ব্রেক্সিট নিয়ে তাঁর উত্থাপিত প্রস্তাব ব্রিটিশ আইনসভায় পাশ হলেই তিনি বিস্তারিত..

নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ রাখতে র‍্যাবের প্রতি নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ অপরাধীদের ধরতে গিয়ে নিরপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ রাখতে র‍্যাবের প্রতি নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাবের সদর দপ্তরে বিস্তারিত..

ঘরেই তৈরি করুন কনডেন্সড মিল্ক

হাওর বার্তা ডেস্কঃ চা তৈরিতে কনডেন্সড মিল্ক ব্যবহার করা হয় এটা সবাই জানে। এছাড়া মিষ্টি কিছু খাবার তৈরিতেও এটা ব্যবহার করা হয়। এসব কাজে ব্যবহারের জন্য বাজার থেকে কেনার চেয়ে বিস্তারিত..

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দুর্দান্ত সিরিজ জয়

হাওর বার্তা ডেস্কঃ ভারতের বিপক্ষে সিরিজ জয়ের পর পাকিস্তানের সঙ্গে দুর্দান্ত খেলে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী অস্ট্রেলিয়া। বুধবার (২৭ মার্চ) আবুধাবিতে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ৮০ রানের বিশাল বিস্তারিত..

বন্ধ বরিশাল বিশ্ববিদ্যালয়ে চলছে শিক্ষার্থীদের বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ এবং বিকেলের মধ্যে আবাসিক শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিলেও আন্দোলনকারী শিক্ষার্থীরা তাদের আন্দোলন চালিয়ে যাওয়ার পাশাপাশি হল ত্যাগ না করার ঘোষণা দিয়েছেন। বিস্তারিত..

নেত্রকোণার পূর্বধলা উপজেলার ৫ যুদ্ধাপরাধীর ফাঁসি

হাওর বার্তা ডেস্কঃ মানবতাবিরোধী অপরাধের মামলায় নেত্রকোণার পূর্বধলা উপজেলার শেখ মো. আব্দুল মজিদ ওরফে মজিদ মাওলানাসহ পাঁচ জনের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন ট্রাইব্যুনাল। আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) পৌনে ১১টার দিকে বিচারপতি বিস্তারিত..

বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডে অন্তত ৫ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় এক শ্রীলঙ্কান নাগরিকসহ অন্তত ৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও কমপক্ষে ৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্তারিত..