সমস্যা হলে রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তর নয়

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বুধবার বলেছেন, সংশ্লিষ্ট সকলেই যদি মনে করে যে, রোহিঙ্গাদের নোয়াখালী জেলার ভাসানচর দ্বীপে স্থানান্তর করা হলে তাদের জন্য সমস্যা হবে তাহলে বাংলাদেশ বিস্তারিত..

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন: ৪০ দলকে ইসির চিঠি

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ ও বিএনপিসহ মোট ৪০টি নিবন্ধিত দলকে চিঠি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আজ বুধবার (২৭ মার্চ) ইসির উপসচিব মো: আব্দুল হালিম বিস্তারিত..

সাজাপ্রাপ্ত তারেক রহমানের স্থান কারাগারে : আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক তারেক রহমানকে ব্রিটেন থেকে দেশে ফিরিয়ে আনতে দুটি কারণ জানিয়েছেন । তিনি বলেন, তারেক রহমান বাংলাদেশের আদালত থেকে দণ্ডিত। তিনি একজন সাজাপ্রাপ্ত আসামি। তার বিস্তারিত..

নানা পুষ্টিগুণে ভরপুর সজনে

হাওর বার্তা ডেস্কঃ বর্তমানে একটি সহজলভ্য সবজি সজনে ডাঁটা। এটি পুষ্টিগুণে সমৃদ্ধ একটি সবজি। এর পাতারও রয়েছে অনেক স্বাস্থ্যগুণ। সজনে পাতা ভর্তা কিংবা ভাজি খেতে বেশ সুস্বাদু। কেন খাবেন সজনে? বিস্তারিত..

এই পাতা খেলে কিডনির পাথর গলে বেরিয়ে যাবে

হাওর বার্তা ডেস্কঃ তুলসী আমাদের সবার পরিচিত একটি ঔষধিগাছ। এ গাছের পাতায় বহু রোগ সারানোর উপকারি গুণ রয়েছে। ভেষজ চিকিৎসকরা বলছেন, তুলসী পাতার রস বা চা প্রতিদিন একগ্লাস করে পান বিস্তারিত..

প্রথম বাংলাদেশি হিসাবে ইতিহাস গড়লেন আব্দুর রাজ্জাক

হাওর বার্তা ডেস্কঃ চলমান ঢাকা প্রিমিয়ার লিগে নতুন এক মাইলফলক স্পর্শ করেছেন আব্দুর রাজ্জাক। প্রথম বাংলাদেশি হিসাবে যা রীতিমত ইতিহাস। অর্থাৎ বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে ৪০০ উইকেট অর্জন করেছেন জাতীয় দলের বিস্তারিত..

রাজধানীতে বিএনপির শোভাযাত্রা

হাওর বার্তা ডেস্কঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীতে শোভাযাত্রা করেছে বিএনপি। আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। এরপর বিস্তারিত..

নয়াদিল্লিতে ৪৯তম স্বাধীনতা দিবসের অনুষ্ঠান উদ্বোধন করলেন স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ ভারতের রাজধানী নয়াদিল্লিতে বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার এ উপলক্ষে বাংলাদেশ হাইকমিশনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। অনুষ্ঠানে বিস্তারিত..

দেশের আট বিভাগীয় শহরে অনুষ্ঠিতব্য ই-কমার্স মেলার উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ দেশের আট বিভাগীয় শহরে অনুষ্ঠিতব্য ই-কমার্স মেলার উদ্বোধন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। ২৩ মার্চ ঢাকার জিপিওতে অবস্থিত ডাক ভবনে কেক কেটে এ ই-কমার্স মেলার বিস্তারিত..

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ ‘অডিও ভিজ্যুয়াল টেকনিশিয়ান’ পদে জনবল নিয়োগ দিচ্ছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো। আগ্রহীরা আগামী ২৩ এপ্রিল পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে মাত্র একজনকে বিস্তারিত..