স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে বিশ্ব একাদশ বনাম বাংলাদেশ একাদশ

হাওর বার্তা ডেস্কঃ ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। তার পরের বছর অর্থাৎ ২০২১ সালে স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি। এগুলোকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড দারুণ বিস্তারিত..

নতুন বাজেটে ভর্তুকি ও প্রণোদনায় বরাদ্দ বাড়ছে

হাওর বার্তা ডেস্কঃ আগামী ২০১৯-২০২০ অর্থবছরের বাজেটে চলতি ২০১৮-২০১৯ অর্থবছরের বাজেটের চেয়ে ভর্তুকি ও প্রণোদনা খাতে বরাদ্দ বাড়াতে হচ্ছে। চলতি অর্থবছরের চেয়ে চার হাজার ৩০০ কোটি টাকা বাড়িয়ে এখাতে নতুন বিস্তারিত..

ওবায়দুল কাদেরকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুস্থ আছেন। আজ মঙ্গলবার তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তার রক্তচাপ এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে বিস্তারিত..

আমার কাছে সালমান শিশুর মত: জ্যাকি শ্রফ

হাওর বার্তা ডেস্কঃ আমি জানি, আমাদের বয়সের ব্যবধান ১০ বছরের। আমরা কাছাকাছি সময়ে ক্যারিয়ার শুরু করেছিলাম। কিন্তু তার বাবার চরিত্রে অভিনয় করতে আমার কোনো সমস্যা নেই। সবসময় সালমানকে আমার সন্তান বিস্তারিত..

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একযোগে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

হাওর বার্তা ডেস্কঃ সবাইকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার সকাল আটটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে জাতীয় শিশু-কিশোর সমাবেশে এই আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রী বলেন, বিস্তারিত..

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

হাওর বার্তা ডেস্কঃ স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে স্বাধীনতা ও জাতীয় দিবসে শ্রদ্ধা জানানো হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিস্তারিত..

৪-১ গোলে আইসল্যান্ডকে উড়িয়ে দিল বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স

হাওর বার্তা ডেস্কঃ নিজেদের প্রথম ম্যাচে মলদোভার বিপক্ষে ৪-১ গোলে জিতেছিল দিদিয়ের দেশমের দল। সোমবার রাতে দ্বিতীয় ম্যাচে আইসল্যান্ডকে তারা উড়িয়ে দিয়েছে ৪-০ ব্যবধানে। ইউরো-২০২০ বাছাইপর্বে রীতিমতো উড়ছে বর্তমান বিশ্ব বিস্তারিত..

স্বাধীনতা বঙ্গবন্ধু ও বাংলাদেশ

হাওর বার্তা ডেস্কঃ আমরা বলি স্বাধীনতা আমাদের জন্মগত অধিকার। কথা বলার অধিকার, মনের ভাব প্রকাশ করার অধিকার। স্বাচ্ছন্দ্যে চলাচলের অধিকার, মুক্তো আলো আবহাওয়ায় বুক ভরে নিঃশ্বাস নেয়ার অধিকার। কার সে বিস্তারিত..

এদেশের সব অর্জন আ’লীগের: হানিফ

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এদেশের যা কিছু অর্জন সব কিছুই আওয়ামী লীগের। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের হাত বিস্তারিত..

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিশু-কিশোরদের ডিসপ্লেতে মুগ্ধ প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিশু কিশোরদের ‘মনোমুগ্ধকর ডিসপ্লে’দেখে মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহান স্বাধীনতা ও বিজয় দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও শিশু-কিশোর সংগঠনের বিস্তারিত..