তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন, চলছে গণনা

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় ধাপে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। আজ রোববার (২৪ মার্চ) সাত বিভাগের ২৫ জেলায় ১১৬টি উপজেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

সিকৃবি ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে হত্যা, হেলপার ও চালক আটক

হাওর বার্তা ডেস্কঃ সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুরে বাস থেকে ধাক্কাদিয়ে ফেলে দিলে সিকৃবি শিক্ষার্থী ওয়াসিম ঘটনাস্তলেই নিহত হয়েছেন। নিহতের ঘটনায় দায়ী বাসটির চালক কে ও হেল্পারকে আটক করা হয়েছে। গতকাল শনিবার বিস্তারিত..

তৃতীয় শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পরীক্ষা দিতে হবে না

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পরীক্ষা দিতে হবে না। তবে পরীক্ষা তুলে দিলেও এক ক্লাস থেকে অন্য ক্লাসে উত্তীর্ণ হবার জন্য শিক্ষার্থীদের মূল্যায়ন করা হবে। আজ রোববার দুপুরে সচিবালয়ে বিস্তারিত..

একাত্তরে গণহত্যার কথা ফোরামে তুলবে জাতিসংঘ

হাওর বার্তা ডেস্কঃ একাত্তরে গণহত্যার বিষয়টি আন্তর্জাতিক ফোরামগুলোতে তোলা হবে বলে জানিয়েছেন জাতিসংঘের আন্ডার সেক্রেটারি ও স্পেশাল অ্যাডভাইজার অন প্রিভেনশন অব জেনোসাইড অ্যাডামা ডিয়েং। আজ রোববার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার বিস্তারিত..

আইনি প্রক্রিয়ার মাধ্যমে খালেদা জিয়ার মুক্তি সম্ভব: আইনমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আন্দোলন করে নয়, আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি সম্ভব। তিনি বলেন, শেখ হাসিনার সরকার প্রতিহিংসায় বিশ্বাস করে না। রাজশাহীতে এ্যাডভোকেট বার বিস্তারিত..

শাহনাজ রহমতুল্লাহর মৃত্যুতে শেখ হাসিনার শোক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রখ্যাত সংগীত শিল্পী শাহনাজ রহমতুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আজ এক শোক বার্তায় তিনি দেশের সংগীত জগতে শাহনাজ রহমতুল্লাহর অসামান্য অবদানের বিস্তারিত..

রাতারগুলে শামুকখোল

হাওর বার্তা ডেস্কঃ জল আর বনের মিতালি, তাই তো এটি জলাবন। দূর থেকে বনের সবুজে চোখ পড়লে থোকা থোকা বস্তুর মতো দেখায়। কাছে গেলে নড়াচড়া আর ওড়াউড়িতে দেখা মেলে ঝাঁকে বিস্তারিত..

দুই গোলের জয়ে শুরু ইতালির বাছাইপর্ব

হাওর বার্তা ডেস্কঃ ইউরো-২০২০ বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে ফিনল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে ইতালি। দলের জয়ে গোল দুইটি করেছেন নিকোলো ব্যারেলা এবং মইজ কিন। এ জয়ে ‘জে’ গ্রুপের শীর্ষে উঠে গিয়েছে বিস্তারিত..

বিমানের ধ্বংসাবশেষের থেকে মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের উত্তরাঞ্চলের তুরাঙ্গি এলাকায় যাত্রীবাহী একটি ছোট বিমান বিধ্বস্তে অন্তত দু’জনের প্রাণহানি ঘটেছে। স্থানীয় সময় শনিবার রাতে কাইমানাওয়া রেঞ্জের কাছে বিমানটি বিধ্বস্ত হয়। পরে রোববার সকালের দিকে বিস্তারিত..

কিশোরগঞ্জের ১২ উপজেলা পরিষদ নির্বাচনের শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ১২টি উপজেলায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শান্তিপূর্ণ ভাবে চলছে। রোববার (২৪ মার্চ) সকাল ৮ থেকে ভোট গ্রহণ শুরু হয়। জেলার ১৩টি উপজেলার মধ্যে কটিয়াদী উপজেলায় বিস্তারিত..