অতিরিক্ত গরম চা পানে খাদ্যনালী ক্যান্সার

হাওর বার্তা ডেস্কঃ অনেকেই দিন শুরু করেন এক কাপ চা দিয়ে। তবে অতিরিক্ত গরম চা পানে বাড়তে পারে খাদ্যনালী ক্যান্সারের ঝুঁকি। নতুন এক গবেষণায় এ তথ্য উঠে এসেছে। গবেষকরা দেখেছেন, বিস্তারিত..

ডাকসুর দায়িত্ব গ্রহণের আনুষ্ঠানিক ঘোষণা ভিপি নুরের

হাওর বার্তা ডেস্কঃ ডাকসু নির্বাচনে ভিপি পদে বিজয়ী নুরুল হক নুর দায়িত্ব গ্রহণের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটার পর বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার বিস্তারিত..

দেশটাকে ভালবেসে অর্পিত দায়িত্বটা পালন করুন

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শিক্ষকদের উদ্যেশ্যে বলেছেন, রূপকল্প ৪১ বাস্তবায়নে আমাদের আর রক্ত দিতে হচ্ছে না, যেমনটা মুক্তিযুদ্ধে আমাদের বীর সেনানীরা দিয়েছেন। শুধু একটু দেশটাকে ভালবাসেন। নিজের বিস্তারিত..

চীন থেকে আসছে আরও ছয়টি জাহাজ

হাওর বার্তা ডেস্কঃ চায়না ন্যাশনাল মেশিনারি ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্ট করপোরশেন (সিএমসি) থেকে বাংলাদেশ শিপিং করপোরেশনের (বিএসসি) জন্য আরও ছয়টি জাহাজ আনা হবে। এর আগে সিএমসি থেকে বিএসসির জন্য ছয়টি জাহাজ বিস্তারিত..

সাংবাদিক আনোয়ারুল হক আর নেই

হাওর বার্তা ডেস্কঃ সাংবাদিক আনোয়ারুল হক আর নেই (ইন্না লিল্লহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি ও দ্য ডেইলি স্টারের সাবেক প্রধান প্রতিবেদক ছিলেন। আজ বিস্তারিত..

এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ মাত্র এক সপ্তাহ আগে মসজিদে ভয়াবহ জঙ্গি হামলা করে ৫০ মুসল্লিকে হত্যার পর এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্নকে হত্যার হুমকি দেয়া হয়েছে। সামাজিক মাধ্যম টুইটারে ‘ইউ আর বিস্তারিত..

সাড়ে ৪ লাখ কৃষককে বিনামূল্যে বীজ-সার দেবে সরকার

হাওর বার্তা ডেস্কঃ ২০১৯-২০ মৌসুমে উফশী (উচ্চ ফলনশীল) আউশ আবাদ বাড়ানোর লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের জন্য প্রণোদনা কর্মসূচি গ্রহণ করেছে সরকার। এবার প্রণোদনা বিস্তারিত..

শুরু থেকেই খেলবেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ রাশিয়া বিশ্বকাপের পরও মেসি তার ফুটবল শৈলি দিয়ে মুগ্ধ করে রেখেছেন ফুটবল বিশ্বকে। বার্সেলোনার হয়ে চলতি মৌসুমেও তিনি আছেন দুর্দান্ত ফর্মে। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রেতে বিস্তারিত..

বরিশালে দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ৫ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ বরিশালে বাস ও মাহিন্দ্রের (ডিজেলচালিত থ্রি হুইলার) সংঘর্ষে এক শিক্ষার্থীসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হন আরো চারজন। আহতদের শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার বিস্তারিত..

আজ ২২ মার্চ বিশ্ব পানি দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ ২২ মার্চ, শুক্রবার বিশ্ব পানি দিবস। এবারের বিশ্ব পানি দিবসের প্রতিপাদ্য ধরা হয়েছে ‘পানির মৌলিক অধিকার থেকে কাউকে বঞ্চিত করা যাবে না।’ দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. বিস্তারিত..