সেতুমন্ত্রীর স্বাস্থ্যের উন্নতি, আগামী সপ্তাহে কেবিনে স্থানান্তর

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভাল আছেন। সফল বাইপাস সার্জারি শেষে তিনি এখন আইসিইউতে রয়েছেন। আজ বৃহস্পতিবার ঢাকায় প্রাপ্ত খবরে বলা বিস্তারিত..

১০ জনকে প্রধানমন্ত্রীর ২ কোটি ৭ লাখ টাকা অনুদান

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার (২১ মার্চ) চিকিৎসা ও জীবনযাপনের ব্যয় নির্বাহের জন্য ১০ জনকে মোট ২ কোটি ৭ লাখ টাকা অনুদান দিয়েছেন। প্রধানমন্ত্রীর বক্তব্য লেখক মো. বিস্তারিত..

আজ রাতের আকাশে দেখা যাবে ‘সুপারমুন’

হাওর বার্তা ডেস্কঃ আজ রাতের আকাশে দেখা যাবে সুপারমুন। চলতি বছর এটিই সর্বশেষ সুপারমুন। মার্কিন মহাকাশ সংস্থা নাসার মতে, আজ চাঁদকে স্বাভাবিকের চেয়ে ১৪ শতাংশ বড় দেখাবে। পৃথিবীর বেশ কাছে বিস্তারিত..

মনে রাখতে হবে অর্থের চেয়ে সম্মান বড় : শিক্ষকদের শিক্ষামন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, আমাদের ঐতিহ্যে জ্ঞান বিতরণ একটি মহৎ কাজ হিসাবে পরিচিত। তাই আমাদের সমাজে শিক্ষকরা পরম শ্রদ্ধার, পূজনীয় ও অনুকরণীয়। কিন্তু সম্প্রতিক সময়ে শিক্ষকদের বিস্তারিত..

৩ দিন রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে যেতে নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ তৃতীয় ধাপের উপজেলা ভোটকে সামনে রেখে রোহিঙ্গাদের তিনদিন ক্যাম্পের বাইরে যেতে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)। আগামী ২৩-২৫ মার্চ রোহিঙ্গারা যেন ক্যাম্পের চৌহদ্দির বাইরে যেতে না বিস্তারিত..

পথচারীর বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে আমাদের কঠোরভাবে আইনি প্রয়োগে যেতে হবে। এখন থেকে দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ালে পথচারীর বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) বিস্তারিত..

বৃহস্পতিবার বসছে না পদ্মা সেতুর নবম স্প্যান

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুর জাজির প্রান্তে ৩৪ ও ৩৫ নম্বর পিলারের উপর নবম স্প্যানটি আজ বৃহস্পতিবার বসানো হচ্ছে না। রাতে ঝড়-বৃষ্টি হওয়ার ফলে স্প্যান বহনকারী ক্রেনটি নোঙর করতে সমস্যা বিস্তারিত..

লজ্জাবোধ থাকলে ফখরুলদের পদত্যাগ করা উচিত ছিল: হানিফ

হাওর বার্তা ডেস্কঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলদের ন্যূনতম লজ্জাবোধ থাকলে তাদের নেত্রীর দুর্নীতির জন্য বিস্তারিত..

মানুষের ক্ষতি করে যেন এই উন্নয়ন না হয় : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নটা মানুষের জন্য, মানুষের ক্ষতি করে যেন এই উন্নয়ন না হয়। অনেক সময় দেখা যায়, প্রকল্পের জন্য মানুষের জমি অধিগ্রহণ করতে হয়। তারা বিস্তারিত..

মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করছেন মুস্তাফিজ

হাওর বার্তা ডেস্কঃ কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান মায়ের পছন্দের মেয়েকে বিয়ে করছেন বলে জানিয়েছেন তার ভাই মোকলেসুর রহমান। মিডিয়ায় মুস্তাফিজের বিয়ের খবর প্রকাশ হওয়ার পর তিনি একথা জানান। মুস্তাফিজের পারিবারিক বিস্তারিত..