১৬ জেলায় কাউকে না যেতে সতর্ক করলো ইসি

হাওর বার্তা ডেস্কঃ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১১৬ উপজেলায় ভোটগ্রহণ হবে আগামীকাল সোমবার। তাই এই নির্বাচনকে কেন্দ্র করে ১৬ উপজেলায় কাউকে না যাওয়ার জন্য সতর্ক করেছে নির্বাচন কমিশন (ইসি)। বিস্তারিত..

ট্রাফিক সপ্তাহ আজ থেকে ফের শুরু

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগরীতে (ডিএমপি) আজ রোববার থেকে ফের শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। এটি চলবে ২৩ মার্চ পর্যন্ত। এর আগে গত ১৫ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি ডিএমপিতে ট্রাফিক সপ্তাহ বিস্তারিত..

শিশুরাই আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দেবে: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজকের শিশুরাই আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তাই তাদের দেশ প্রেমের আদর্শ নিয়ে বেড়ে উঠতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিস্তারিত..

অনিমেষ আইচের ‘জোছনাময়ী’ ভাবনা

হাওর বার্তা ডেস্কঃ লাল বেনারসি শাড়ি পরে মাওয়া ঘাটে অসহায় মেয়েটি নিরাপদ আশ্রয়ের খোঁজ করছে। পেছনে হায়েনারা। মেয়েটি ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করছে। গাড়িটির দরজা খোলা। মেয়েটি সেই গাড়ির পেছনের বিস্তারিত..

সড়কে শৃঙ্খলা ফেরাতে পুলিশের চেষ্টার কোনো ঘাটতি নেই

হাওর বার্তা ডেস্কঃ সড়কের শৃঙ্খলা ফেরাতে পুলিশের প্রচেষ্টা ও আন্তরিকতার কোনো ঘাটতি নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানিয়ে বিস্তারিত..

তাড়াইলে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ “বঙ্গবন্ধুর জন্মদিন-শিশুর জীবন করো রঙিন” এই প্রতিপাদ্য সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস বিস্তারিত..

গ্যাস-বিদ্যুতের দাম প্রতিরোধ গড়বে বিএনপি : মির্জা ফখরুল রাজনীতি

হাওর বার্তা ডেস্কঃ বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়ানো হলে বিএনপি সাধ্যমতো এর প্রতিবাদ-প্রতিরোধ গড়বে। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রোববার বেলা ১২টার দিকে এক সংবাদ সম্মেলনে তিনি বিস্তারিত..

নিউজিল্যান্ডে মসজিদে হামলায় ৪ বাংলাদেশি নিহত : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে ভয়াবহ হামলায় চার বাংলাদেশি নাগরিক নিহতের খবর জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। নিহতের সংখ্যা ছয়জন পর্যন্ত বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি। আজ রোববার বিস্তারিত..

ইঁদুরের উপদ্রপে দিশেহারা বিশ্বম্ভরপুরের কৃষকরা

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বম্ভরপুরের ছোট বড় হাওরগুলোর বোরো ধানে ইঁদুরের আক্রমণে দিশেহারা হয়ে পড়েছেন কৃষকরা। ইঁদুর মারার বিষটোপ, ইঁদুর আটকানোর যন্ত্র, কোন কিছুতেই ঠেকানো যাচ্ছে না ইঁদুররের দলকে। কৃষকরা বলেছেন,‘প্রতি বিস্তারিত..

কটিয়াদীতে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ “উন্নত আগামীর জন্য বিজ্ঞান ও প্রযুক্তি” এ সোগানে কিশোরগঞ্জের কটিয়াদীতে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে ২দিন ব্যাপি বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড শুভউদ্বোধন করা হয়েছে। বিস্তারিত..