সুস্থ থাকতে প্রতিদিন খেজুর খান

হাওর বার্তা ডেস্কঃ প্রতিদিন কয়েকটি খেজুর খেলে মুক্ত থাকা যায় বিভিন্ন রোগ থেকে। খেজুর দিয়ে মজাদার সব মিষ্টান্ন বানিয়ে খেতে পারেন। জেনে নিন প্রতিদিন কেন খেজুর খাবেন। নিয়মিত খেজুর খেলে বিস্তারিত..

জোট বেঁধে শিয়ালকে আক্রমণ, প্রতিশোধ নিল মুরগিরা

হাওর বার্তা ডেস্কঃ রূপকথার গল্প থেকে বাস্তবের আঙিনা—মুরগিরা সব সময়েই ত্রস্ত থেকেছে শিয়ালের ভয়ে। কিন্তু তারাও যে শিয়ালের আক্রমণকে প্রতিরোধ করতে পারে, সেই দৃষ্টান্ত সবিশেষ নেই। সেদিক থেকে দেখলে, উত্তর-পূর্ব বিস্তারিত..

বঙ্গবন্ধুর আদর্শের মানুষদের কেউ পরাজিত করতে পারে না

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও স্থানীয় সরকার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শের মানুষগুলো একতাবদ্ধ থাকলে কোনো বিস্তারিত..

হারতার শুঁটকি যেতে পারে বিদেশে রপ্তানি করে বৈদেশিক মুদ্রা অর্জন সম্ভব

হাওর বার্তা ডেস্কঃ কোনো ধরনের কেমিকেল ছাড়াই তৈরি বরিশালের উজিরপুরের সুস্বাদু শুঁটকির ব্যাপক চাহিদা রয়েছে দেশজুড়ে। সরকারি সহায়তা পেলে দেশের চাহিদা মিটিয়ে এ অঞ্চলের শুঁটকি বিদেশে রপ্তানি করে বৈদেশিক মুদ্রা বিস্তারিত..

নিরাপত্তা মনমতো হলেই খেলতে যাবো: পাপন

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নূর মসজিদে সন্ত্রাসী হামলা হয়েছে। বাংলাদেশ সময় সকাল আটটা নাগাদ হওয়া ওই হামলায় এখন পর্যন্ত অন্তত ৪০ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। তার বিস্তারিত..

শনিবারেই দেশে ফিরছেন টাইগাররা

হাওর বার্তা ডেস্কঃ শনিবার শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলতি সিরিজের তৃতীয় টেস্ট। কিন্তু ম্যাচটি সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আজ বিস্তারিত..

ঘুমিয়েও মেদ ঝরানো যায়

হাওর বার্তা ডেস্কঃ ওজন কমানোর জন্য আমরা কত কী না করি। ডায়েটে নানা পরিবর্তন করি, সাত সকালে উঠে শরীরচর্চা, জিমে যাওয়া, দু’বেলা নিয়ম করে হাঁটা—কিছুই বাদ পড়ে না। এত চেষ্টার পর একটাই বিস্তারিত..

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় প্রধানমন্ত্রীর শোক

হাওর বার্তা ডেস্কঃ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলায় ৪০ জনের মৃত্যুর ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্নের কাছে শোকবার্তা পাঠিয়েছেন তিনি। আজ শুক্রবার ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল বিস্তারিত..

সৈয়দপুরে নানা আয়োজনে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

হাওর বার্তা ডেস্কঃ “নিরাপদ মানসম্মত পণ্য”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে পালিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস – ২০১৯। দিবসটি উদযাপন উপলক্ষে আজ শুক্রবার জেলার সৈয়দপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি বিস্তারিত..

বিশ্ব ভোক্তা অধিকার দিবস আজ

হাওর বার্তা ডেস্কঃ ১৫ মার্চ, বিশ্ব ভোক্তা অধিকার দিবস আজ। ১৯৮৩ সাল থেকে বাংলাদেশসহ বিশ্বজুড়ে দিবসটি পালিত হচ্ছে। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষে জাতীয় ভোক্তা অধিকার বিস্তারিত..