প্রথমধাপে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৯ প্রার্থী

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১০ মার্চ থেকে শুরু হচ্ছে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। দেশব্যাপী চার ধাপে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৮, বিস্তারিত..

বরিশালের আগৈলঝাড়ায় নারীদের নৌকা বাইচ অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ সমতার সাথে নারী জাগরণের আহ্বানে বরিশালের আগৈলঝাড়ার পয়সারহাটের সন্ধ্যা নদীতে নারীদের নৌকা বাইচ অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক নারী দিবস পালনের লক্ষ্যে ২০১৪ সাল থেকে প্রতি বছর এই প্রতিযোগীতার আয়োজন বিস্তারিত..

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপি

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘খালেদা জিয়া আদালত থেকে দণ্ড পাওয়া কয়েদি। কারা বিধি অনুযায়ী, দণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া যে চিকিৎসা সেবা পাচ্ছেন তা দেশের বিস্তারিত..

বর্তমানে ৯ জেলায় নারী ডিসিরা দায়িত্ব পালন করছেন

হাওর বার্তা ডেস্কঃ মাঠ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদ হচ্ছে জেলা প্রশাসক (ডিসি)। ডিসি জেলার সর্বেসর্বা। দেশের ৬৪ জেলায় ৬৪ জন ডিসি রয়েছেন। সরকারের উপসচিব পদমর্যাদার কর্মকর্তাদের জেলা প্রশাসক নিয়োগ দেয়া হয়। বিস্তারিত..

আবারো আকাশী-নীল রঙ্গের জার্সিতে মাঠ দাপিয়ে বেড়াবেন মেসি

হাওর বার্তা ডেস্কঃ আর্জেন্টিনা ভক্তদের জন্য দারুণ খবর। মান-অভিমান ভেঙে দীর্ঘ ৮ মাস পর আর্জেন্টিনা জাতীয় দলে ফিরেছেন ফুটবল মহাতারকা লিওনেল মেসি। দীর্ঘ বিরতি শেষে আর্জেন্টিনা জাতীয় দলে ফিরেছেন লিওনেল বিস্তারিত..

সৌদি যুবরাজ সালমান ‘পুরো গুণ্ডা হয়ে গেছেন’

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে মার্কিন রাষ্ট্রদূত হিসেবে সাবেক জেনারেল জন আবিজায়িদের মনোনয়ন নিশ্চিত করা নিয়ে বুধবার সিনেটের এক শুনানিতে আইনপ্রণেতারা দেশটির ও এর যুবরাজের কড়া সমালোচনা করা হয়েছে। সৌদি বিস্তারিত..

আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস

হাওর বার্তা ডেস্কঃ আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। সারাবিশ্বের মতো বাংলাদেশেও দিবসটি উদযাপন করা হবে যথাযথ মর্যাদায়, নানা আনুষ্ঠানিকতায়। ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব বিস্তারিত..