কুমিল্লায় খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জ গঠন ৩১ মার্চ

হাওর বার্তা ডেস্কঃ কুমিল্লায় চৌদ্দগ্রামের আট যাত্রী পুড়িয়ে হত্যা মামলায় সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জ গঠনের তারিখ ৩১ মার্চ নির্ধারণ করা হয়েছে। আজ সোমবার কুমিল্লা জেলা বিস্তারিত..

৫জি সমর্থিত ফোল্ডেবল স্মার্টফোন আনল হুয়াওয়ে

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বে প্রথমবারের মতো ৫জি সমর্থিত ভাঁজযোগ্য (ফোল্ডেবল) স্মার্টফোন মেট এক্স প্রদর্শন করল শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। বার্সেলোনায় চলমান মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে স্মার্টফোনটি প্রদর্শন করা হয়। ভাঁজ করা বিস্তারিত..

একসঙ্গে জাপান যাচ্ছেন কেন প্রভাস-আনুশকা

হাওর বার্তা ডেস্কঃ বাহুবলি সিনেমাখ্যাত জুটি প্রভাস ও আনুশকা শেঠি। রিল লাইফে তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। পাশাপাশি রিয়েল লাইফে তাদের নিয়ে শোনা গেছে প্রেমের গুঞ্জন। এছাড়া তারা বিয়ে করছেন বিস্তারিত..

বহিরাগতদের ঢাকা উত্তর ছাড়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ-নির্বাচন ও নতুন ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন উপলক্ষে আগামীকাল রাত ১২টার মধ্যে বহিরাগতদের নির্বাচনী এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন বিস্তারিত..

উভয় জগতের সাফল্যে আত্মশুদ্ধি

হাওর বার্তা ডেস্কঃ আত্মশুদ্ধি অর্থ হলো নিজের সংশোধন, নিজেকে খাঁটি ও পরিশুদ্ধ করা ইত্যাদি। ইসলামি পরিভাষায় সর্বপ্রকার অনৈসলামিক কথা ও কাজ থেকে নিজ অন্তরকে মুক্ত ও নির্মল রাখাকে আত্মশুদ্ধি বলা বিস্তারিত..

চকবাজারে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় রাষ্ট্রীয় শোক

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর চকবাজারের চুরিহাট্টায় অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় আজ সোমবার এক দিনের রাষ্ট্রীয় শোক পালিত হচ্ছে। এ উপলক্ষে বাংলাদেশের সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান/ভবনসমূহে এবং বিদেশে বাংলাদেশ বিস্তারিত..

অভিযোগ প্রমাণ, জেলে যেতে পারেন সোনাক্ষি

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষি সিনহাসহ চার জনের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। মোরাদাবাদের ডিএসপি গজরাজ সিং জানিয়েছেন, নায়িকার বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতার প্রমাণ তারা পেয়েছেন  জানা গেছে সোনাক্ষির বিস্তারিত..

প্রাথমিকের প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডে বেতন দেওয়ার নির্দেশ

হাওর বার্তা ডেস্কঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের বেতন ১০ম গ্রেডসহ গেজেটেড পদমর্যাদা দিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট। এতে প্রশিক্ষণপ্রাপ্ত ও প্রশিক্ষণবিহীন উভয় প্রধান শিক্ষকদের বেতন স্কেল ১০ম গ্রেড পদ মর্যাদা বিস্তারিত..

নিহত পলাশের সঙ্গে অভিনেত্রী সিমলার ছবি ভাইরাল

হাওর বার্তা ডেস্কঃ বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে চট্টগ্রামে কমান্ডো অভিযানে নিহত পলাশ আহমেদ ওরফে মাহাদীর সঙ্গে অভিনেত্রী সিমলার বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এর মধ্যে, মাহিবি জাহান বিস্তারিত..

ভাষা সৈনিক নিখিল সেন আর নেই

হাওর বার্তা ডেস্কঃ একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক নিখিল সেন (৮৭) আর নেই। আজ সোমবার দুপুর ১টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি বিস্তারিত..