১২২টি উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা নির্বাচনের তৃতীয় পর্যায়ে ১২২টি উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে। শনিবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বিস্তারিত..

কারাগারে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা

হাওর বার্তা ডেস্কঃ কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পাঁচ চিকিৎসক। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী আজ রোববার বিকেল তিনটার দিকে এই পাঁচ বিস্তারিত..

চট্টগ্রামবাসীর আর কোনো দুঃখ থাকবে না : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, চট্টগ্রাম বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অঞ্চল, যা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখে। এ অঞ্চলের সার্বিক উন্নয়নের জন্য যা যা করণীয় তা করে দিয়েছি। চট্টগ্রামবাসীর বিস্তারিত..

যা খেলে ডায়াবেটিস নিয়ন্ত্রণ থাকবে

হাওর বার্তা ডেস্কঃ সাধারণত কিছু উপসর্গের মাধ্যমে ডায়াবেটিস প্রকাশ পায়। ডায়াবেটিস একটি নীরব ঘাতক। তবে কিছু খাবার ও জীবনযাপন পদ্ধতির মাধ্যমে এই রোগ নিয়ন্ত্রণ করা যায়। ডায়াবেটিসের উপসর্গ  সাধারণত কিছু বিস্তারিত..

প্রথম নারী দূত নিয়োগ দিল সৌদি আরব

হাওর বার্তা ডেস্কঃ নারী উন্নয়নে আরও এক ধাপ এগিয়ে গেল সৌদি আরব।  প্রথমবারের মতো অন্য কোনো দেশে দূত হিসেবে কোনো নারীকে নিয়োগ দিল দেশটি। তবে এই নারী আর কেউ নন। তিনি বিস্তারিত..

জাতীয় সংসদে শোক প্রস্তাব উত্থাপন করা হবে: স্পিকার

হাওর বার্তা ডেস্কঃ পুরান ঢাকার চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতদের প্রতি শোক জানাতে জাতীয় সংসদে শোক প্রস্তাব উত্থাপন করা হবে বলে জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। অগ্নিকাণ্ডে আহতদের বিস্তারিত..

ডায়াবেটিস নিয়ন্ত্রণের ৩ উপায়

হাওর বার্তা ডেস্কঃ ডায়াবেটিস একটি নীরব ঘাতক। আর এই ঘাতক ব্যাধিতে আক্রান্ত হচ্ছে দেশের অনেক মানুষ। এই রোগ নিয়ন্ত্রণে না থাকলে শরীরের বিভিন্ন অংশ ধীরে ধীরে বিকল হতে শুরু করে। বিস্তারিত..

পিএসজির জয়ে অনন্য এমবাপে

হাওর বার্তা ডেস্কঃ ঘরেরমাঠেটানা ১৪তম জয় পেয়েছে প্যারিস সেন্ত জার্মেই। নিমেসকে ৩–০ গোলে হারাতে জোড়া গোল করেছেন কাইলিয়ান এমবাপে। এই জয়ে লিগ ওয়ানে ৫০ গোলের মাইলফলক ছুঁয়েছেন এমবাপে। ৪৫ বছরের মধ্যে বিস্তারিত..

সুদের ভয়াবহ পরিণাম

হাওর বার্তা ডেস্কঃ প্রদত্ত ঋণের ওপর নির্ধারিত হারে অতিরিক্ত অর্থ আদায় করাকে সুদ বলে বা একই জাতীয় পণ্যের ক্ষেত্রে কম পণ্যের বিনিময়ে অতিরিক্ত পণ্য গ্রহণ করাকে সুদ বলা হয়। তবে বিস্তারিত..

প্রায় ৬ ঘণ্টা পর রাজশাহীতে রেল যোগাযোগ স্বাভাবিক

হাওর বার্তা ডেস্কঃ চারঘাট উপজেলার হলিদাগাছী স্টেশন এলাকায় একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার প্রায় ৬ ঘণ্টা পর রাজশাহীর সঙ্গে দেশের বিভিন্ন জায়গার রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। রাজশাহী স্টেশন ম্যানেজার আমজাদ বিস্তারিত..