জাতীয় স্বার্থকে অগ্রাধিকার দিয়ে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, জাতীয় স্বার্থকে প্রাধান্য দিয়ে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের পাশাপাশি বাঙালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে যাতে এসব প্রতিষ্ঠান কাজ করে, তাও বিস্তারিত..

বিজিবি-গ্রামবাসী সংঘর্ষ অনাকাঙ্ক্ষিত: ডিজি

হাওর বার্তা ডেস্কঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বলেছেন, ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বহরামপুর গ্রামে বিজিবির সঙ্গে গ্রামবাসীর যে ঘটনা ঘটেছে তা অনাকাঙ্ক্ষিত। আজ সোমবার দুপুর বিস্তারিত..

দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক

হাওর বার্তা ডেস্কঃ সংযুক্ত আরব আমিরাতের প্রধানমন্ত্রী ও উপ-রাষ্ট্রপতি, দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বিকেলে দেশটির রাজধানী আবুধাবি বিস্তারিত..

বিদ্যুৎ, পানি ও যোগাযোগে ব্যাপক পরিকল্পনা নেয়া হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী গত ১০ বছরে বহু কর্মসূচি বাস্তবায়ন করেছেন। বিদ্যুতায়ন, সুপেয় পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য ব্যাপক পরিকল্পনা বিস্তারিত..

যবান যেন যিকিরের মাধ্যমে সিক্ত-সতেজ থাকে

হাওর বার্তা ডেস্কঃ সারাদিন আমরা যত কথা বলি, তার সিকিভাগও কি যিকির করি! প্রয়োজনীয়-অপ্রয়োজনীয়, জায়েয-নাজায়েয কত রকম কথাবার্তায় আমাদের দিনরাত কেটে যায়, কিন্তু যিকিরের জন্য সারাদিনের অল্প কিছু সময়ও কি ব্যয় বিস্তারিত..

অভিজিৎ হত্যা ছয়জনকে অভিযুক্ত করে পুলিশের চার্জশিট

হাওর বার্তা ডেস্কঃ ব্লগার অভিজিৎ রায় হত্যা মামলায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গিসংগঠন আনসার আল ইসলামের সন্দেহভাজন সমন্বয়ক মেজর (বরখাস্ত) সৈয়দ মোহাম্মদ জিয়াউল হক ও সাইফুর রহমান ফারাবিসহ ছয়জনকে অভিযুক্ত করে চার্জশিট বিস্তারিত..

ভিয়েতনাম থেকে ১০ লাখ নারিকেল চারা আমদানির পরিকল্পনা

হাওর বার্তা ডেস্কঃ ভিয়েতনাম থেকে খাটো জাতের নারিকেল চারা আসছে বাংলাদেশে। ইতিমধ্যে বিভিন্ন জেলায় লাগানো শুরু হয়েছে চারা গুলো। আজকের কলাম কৃষি সম্প্রসারণ সূত্রে জানা যায়, ইতিমধ্যে ৪ লাখ ৫০ হাজার বিস্তারিত..

তৃতীয় ধাপ থেকে ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএম ব্যবহার করা হবে

হাওর বার্তা ডেস্কঃ নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, ‘আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের সিদ্ধান্ত হয়েছে। তৃতীয় ধাপ থেকে ইভিএম ব্যবহার করা হবে। মোট পাঁচটি বিস্তারিত..

এমপিদের শপথের বৈধতা প্রশ্নে রিট খারিজ

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সংসদ সদস্যদের শপথ ও পদে থাকার বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট আবেদন খারিজ করে দিয়েছে হাইকোর্ট। বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি বিস্তারিত..

পেঁপের বীজের পুষ্টিগুণ

হাওর বার্তা ডেস্কঃ পেঁপের বীজে রয়েছে উচ্চ পুষ্টিগুণ ও প্রয়োজনীয় পুষ্টি উপাদান। পেঁপের বীজের গুণ সম্পর্কে জানিয়েছে জীবনধারা বিষয়ক সাময়িকী বোল্ডস্কাই। পেঁপের বীজ ফ্লেভনয়েড ও পলিফেনরস এর উৎস, যা অ্যান্টিঅক্সিডেন্ট এবং বিস্তারিত..